আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং

ধামরাইয়ে আলামিন হত্যার খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে  মানব বন্ধন

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাই পৌরসভার কায়েতপাড়া মাধব বাড়ি ঘাট এলাকায় খুন হওয়া অটোরিকশা চালক আলামিন হত্যার খুনিদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানব বন্ধন করেছে তার এলাকাবাসী।
সোমবার (২৯শে মার্চ-২০২১ খ্রীস্টাব্দ) দুপুর বারটার দিকে ধামরাই উপজেলার মূল ফটকের সামনে মানব বন্ধন কর্মসূচি পালন করে ধামরাই কায়েতপাড়া এলাকাবাসী ও নিহত আলামিনের স্বজনরা।
মানব বন্ধনে অংশ গ্রহণকারী সকলেই আলামিন হত্যাকারী আল-মাহফুজের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি করেন।
মানব বন্ধন শেষে মানব বন্ধনে অংশ নেয়া সকলেই বিক্ষোভ মিছিল করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ধামরাই থানার সামনে আবারো মানব বন্ধন করে আলামিন হত্যাকারী আল- মাহফুজকে গ্রেফতার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি করেন।
প্রসঙ্গতঃ শুক্রবার (২৬শে মার্চ -২০২১) মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসের দিন সকাল সাড়ে এগারটার দিকে ধামরাই পৌরসভার কায়েতপাড়াস্হ ঐতিহাসিক মাধব বাড়ির ঘাট সংলগ্ন ব্রিজের দক্ষিণ পাশের চায়ের দোকানের সামনে এ’ঘটনা ঘটে।
পুলিশ ও স্হানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে আলামিনের অটোরিকশার সাথে গোয়ারীপাড়া মহল্লার আল- মাহফুজের মোটরসাইকেলের সংঘর্ষ হয়।এ’নিয়ে উভয়ের মধ্যে তর্কাতর্কি বাকবিতন্ডা হয়।
পরবর্তীতে সকাল সাড়ে এগারটার দিকে মাধব বাড়ির ঘাট সংলগ্ন ব্রিজের দক্ষিণ পাশের একটি চায়ের দোকানের সামনে আলামিনের পেটে ও বুকে ছুরিকাঘাত করে আল- মাহফুজ। এতে ঘটনাস্থলেই আলামিন প্রাণ হারায়।

এ’বিষয়ে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আলামিন হত্যা ঘটনায় ধামরাই থানায় আলামিনের ভাই মোঃ সামছুল ইসলাম একটি মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতার করার জন্য চেষ্টা চলছে। আশা করছি খুব দ্রুতই আসামি গ্রেফতার করা যাবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ