আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং

ধামরাইয়ে বৃদ্ধকে শ্বাসরুদ্ধ করে হত্যা, আটক ১

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ের রোয়াইল এলাকায় মাছ ধরাকে কেন্দ্র করে আব্দুল কাদের (৬০) নামের এক বৃদ্ধকে শ্বাস রোদ করে হত্যা করেছে পারভেজ নামের এক যুবক। এঘটনায় মেহেদী (১৭) নামের একজন কে আটক করেছে পুলিশ। সোমবার (২২ মার্চ) বেলা ১২টার দিকে ধামরাইয়ের রোয়াইল ইউনিয়নের বহুতকুল গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় অভিযুক্ত পারভেজ (১৯) পলাতক থাকলেও ঘটনার সাথে জড়িত পারভেজের চাচাতো ভাই মেহেদী (১৭) কে আটক করেছে পুলিশ।
নিহত আব্দুল কাদের ফকির ধামরাইয়ের রোয়াইল ইউনিয়নের বহুতকুল গ্রামের আব্দুর রশিদের ছেলে। তিনি এলাকায় মানুষের বিভিন্ন চিকিৎসা করতেন বলে জানা গেছে। একই এলাকার মফেজ উদ্দিনের ছেলে অভিযুক্ত পারভেজ ও আব্দুল মান্নানের ছেলে আটক মেহেদী।
পারভেজ ও মেহেদী সম্পর্কে আপন চাচাতো ভাই। পারভেজ এবার এসএসসি পরিক্ষার্থী বরে জানা গেছে। স্থানীয়রা জানান, নিহত কাদের ফকিরের পরিবার ডোবাটি দীর্ঘদিন ধরে ভোগ দখল করে আসছিল। আজ সকাল ১১ টার দিকে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষ পারভেজ ডোবার মালিকানা দাবী করে নিহতের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এর এক পর্যায়ে পারভেজ কাদের ফকিরকে হত্যার উদ্দেশ্যে গলায় টিব দিয়ে ধরে। পরে কাদের ফকিরের চাচাতো ভাই সিরাজুল ইসলাম পারভেজের কাছ থেকে কাদেরকে ছুটিয়ে নিয়ে দেখে কাদের ফকির নিহত হয়েছে। পরে পারভেজ ঘটনা স্থল থেকে পালিয়ে যায়। ধামরাই থানার পরিদর্শক (ওসি) আতিকুর রহমান বলেন, এ ঘটনার খবর পাওয়ার পর পরই আমারা ঘটনাস্থলে আসি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে৷ এছাড়াও এঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পারভেজের চাচাতো ভাই মেহেদী নামের এক যুবককে আটক করা হয়েছে। ধামরাই থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ