আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

কালিয়াকৈরে নারীর জমি দখলের অভিযোগ 

মো. ইলিয়াস চৌধুরী, কালিয়াকৈর প্রতিনিধিঃ
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকায় সৈয়দ আলী নামে এক মাতাব্বরের বিরুদ্ধে অসহায় নারী জমি দখলের অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, কালামপুর এলাকায় শেফালী দাস(৪০) নামে স্বামী পরিত্যক্তা এক অসহায় দরিদ্র মহিলা দীর্ঘদিন যাবত তার দুই সন্তান প্রেমদাস ও তাপস দাস কে নিয়ে বসবাস করে আসছিল। সম্প্রতি ওই এলাকার স্থানীয় মাতাব্বর সোনালী জবর দখল করে ওই মহিলার জমিতে নিজের মেয়ে শাহিদা খাতুন কে ঘর নির্মাণ করে দেয়। ওই ঘটনায় শেফালী দাস প্রথমে স্থানীয় কাউন্সিলর এর কাছে অভিযোগ দেয়। তাতে কোন সমাধান না পেয়ে সে গাজীপুর এসপি অফিস বরাবর একটি আবেদন (স্মারক নং – ৫২০, তারিখ- ০৬-০৩-২০২০ ইং) দেন। ওই আবেদনের ভিত্তিতে কালিয়াকৈর থানা পুলিশের এসআই মাহাবুব অভিযোগটির তদন্ত করে দু’পক্ষকে থানায় ডাকেন। নির্ধারিত তারিখে কোন সমাধান না করে বিবাদীপক্ষ ছাড়াই সৈয়দ মাতাব্বরের কথা মেনে নিতে বলে।
এ ব্যাপারে অভিযোগের বাদী শেফালী দাস বলেন, সৈয়দ মাতাব্বর আমার জমি জবরদখল করে নিয়ে সেখানে ঘর নির্মাণ করে দিয়েছে তার মেয়েকে। আমার কাছে টাকা পয়সা নেই।  সেজন্য আমি এসপি অফিসে আবেদন করি।
অভিযুক্ত সৈয়দ আলী মাতাব্বর অভিযোগের বিষয়টি অস্বীকার করে বলেন, শেফালির বিরুদ্ধে অনেক অভিযোগ আমার কাছে আছে। আপনার কাছে এসে সেসব দিচ্ছি।
জমি জবর দখলের ব্যপারে ওই ওয়ার্ড কাউন্সিলর আবুল কাশেম বলেন, এরকম একটা অভিযোগ নিয়ে শেফালী দাস আমার কাছে এসেছিল। আমি সমাধান করতে না পেরে পুলিশের কাছে যেতে বলেছি।
অভিযোগের ব্যপারে জানতে চাইলে কালিয়াকৈর থানা পুলিশের এস আই মাহাবুব বলেন, অভিযোগ টি তদন্ত করার পর বাদীকে থানায় আসতে বলেছিলাম, সে আসেনি। তাছাড়া জমি সংক্রান্ত ঝামেলা সমাধান আমাদের কাজ নয়, তাই কোর্টে যেতে বলেছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ