আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

পুলিশের ওপর হামলা করে হত্যা মামলার আসামী ছিনতাই

নিজস্ব প্রতিবেদক :

সাভারে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এঘটনায় আহত হয়েছেন পুলিশের দুই সদস্য। তবে অতিরিক্ত পুলিশের সহায়তায় হামলাকারীদের তিনজনকে গ্রেপ্তার করে দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ।
রবিবার (১৪ মার্চ) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি) এ এফ এম সায়েদ। এর আগে শনিবার গভীর রাতে সাভার পৌরসভার ব্যাংক কলোনী এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেপ্তাররা হলেন- জাওয়াদ (২৪), অনিক (২৫) ও স্বাধীন (২৪)। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি। ছিনিয়ে নেওয়া আসামি হলেন রাকিবুল ইসলাম রকি (২০)। সে চাঞ্চল্যকর রোহান হত্যা মামলার এজাহারভুক্ত ৪ নম্বর আসামি।
আহত পুলিশ কর্মকর্তারা হলেন- সাভার মডেল থানার উপ পরিদর্শক ও হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা তাহমিদুল ইসলাম (৩৮) ও কনস্টেবল ইমরান। পুলিশ জানায়, গতকাল শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় চাঞ্চল্যকার রোহান হত্যামামলার এজাহারভূক্ত চার নম্বর আসামী রাকিকুল ইসলাম রকি ব্যাংক কলোনী এলাকার আয়েশা লাইব্রেরির পাশে সদলবলে অবস্থান করছে। এমন খবর পেয়ে ঘটনাস্থলে অভিযানে যায় পুলিশ। পরে রকিকে আটক করা হলে তার সহযোগিরা পুলিশের ওপর হামলা করে তাকে ছিনিয়ে নেয়। এসময় হামলার শিকার দুই পুলিশ সদস্য আহত হন। তবে অতিরিক্ত পুলিশের সহায়তায় হামলাকারীদের তিন জনকে আটক করে পুলিশ।
সাভার মডেল থানার উপপরিদর্শক তাহমিদুল ইসলাম বলেন, চাঞ্চল্যকার রোহান হত্যাকান্ডের এজাহার নামীয় ৩ জন সহ সন্ধিগ্ধ ৭ জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। তবে অন্যতম আসামী রকিকে দীর্ঘদিন ধরে নজরে রাখা হচ্ছিলো। গতকাল তাকে আটক করা হলে তার সহযোগিরা হামলা করে রকিকে ছিনিয়ে নেয়। তবে হামলাকারীদের তিনজনকে আটক করে মামলা দায়ের পর আজ আদালতে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ