আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ ইং

সাভারে বিপুল পরিমান বিস্ফোরক দ্রব্যসহ যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :

সাভারে অভিযান চালিয়ে বিপুল পরিমান বিস্ফোরক দ্রব্যসহ নোমান আহমেদ আবির (২০) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩।
শনিবার (১৩ মার্চ) সকালে বিস্ফোরক আইনে মামলা দায়ের করে সাভার মডেল থানায় আসামি হস্তান্তর করে র‌্যাব-৩।
গ্রেপ্তারকৃত আসামি নোমান আহমেদ আবির ঢাকার ধামরাইয়ের সুতিপাড়ার রৌহা এলাকার অপু আহমেদের ছেলে। তিনি সাভার বিরুলিয়া রোডের নির্মল মার্কেটের পাশে রওশনারার বাড়িতে ভাড়া থেকে বিস্ফোরক দ্রব্য লোকাল গাড়ি করে বহন করতেন।
মামলার এজাহার থেকে জানা যায়, সাভার সিটি সেন্টারের সংলগ্ন ফুটওভার ব্রিজ এলাকায় এক যুবক বিপুল পরিমান বিস্ফোরক দ্রব্য সামগ্রী নিজ হেফাজতে রেখে গাড়ির জন্য অপেক্ষা করছে। খবর পেয়ে গতকাল শুক্রবার ১২ মার্চ ৬ সন্ধ্যা টার দিকে ওই এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব। সাভার সিটি সেন্টারের সংলগ্ন ফুটওভার ব্রিজের পশ্চিম পাশে মজিদ সরকারের চায়ের দোকানে পৌছলে র‌্যাবের উপস্থিত বুঝতে পেরে আসামি পালানোর চেষ্টা করে। এসময় তাকে গ্রেপ্তার করে তার কাছ থেকে বিস্ফোরক দ্রব্য Colour collection. SRI.R.R Fireworks, SIVAKASI পাঁচ প্যাকেট, Colour collection, SRI RSJESWARI FIREWORKS, 9-D chairman NPSN, arumugam, road.sivakasi ১ প্যাকেট, PANORMA, SONNY, PYRO INTERNATIONAL SIVAKASI-626-123 ১ প্যাকেট, Ring, SRI RSJESWARI FIREWORKS, SIVAKASI ১ প্যাকেট, groon, SRI RSJESWARI FIREWORKS SIVAKASI ১ প্যাকেট, SAMUDRA, BINAYAGA, FIREWORKS SIVAKASI 626-123 ১ প্যাকেট, classic magic tree, THE Classic fire WORK SINDUSTRIES, SIVKASI দুই প্যাকেট উদ্ধার করা হয়।
এব্যাপারে সিপিসি-৩, র‌্যাব-৩ ঝিলপাড় ক্যাম্পের ডিএডি সুবেদার মোহাম্মদ শাহাজান সিরাজ বলেন, আসামিদের আজ সাভার থানায় হস্তান্তর করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ