আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং

আশুলিয়ায় ডিবি পুলিশের অভিযানে ২ ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ায় ১ বছর আগে হওয়া ডাকাতির ঘটনায় ২ ডাকাতকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ উত্তর (ডিবি)।

বুধবার (৩ মার্চ) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ উত্তরের উপপরিদর্শক ওসমান গনি। এর আগে সোমবার দিবাগত রাতে আশুলিয়ার মরাগাঙ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- ময়মনসিংহ জেলার কোতোআলী থানার শাহ বয়রাএলাকার খোরশেদ আলমের ছেলে আকাশ(২৬) ও ময়মনসিংহ জেলা সদরের নারায়নপুর গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে আলআমিন(২৮)। তারা দীর্ঘদিন ধরে ডাকাতি করে আসছিল। ঢাকা জেলা পুলিশ সুপার এর নির্দেশে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি মামলাটি তদন্ত করে।

ডিবি পুলিশ জানায়, গত বছরের জুন মাসে আশুলিয়ার জিরাবো বাস স্ট্যান্ডের মা মিষ্টান্ন সুইটমিট হোটেলে ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় প্রতিষ্ঠানটির মালিক একটি ডাকাতির মামলা দায়ের করলে তদন্তভার ডিবি পুলিশকে দেওয়া হয়। পরে দীর্ঘ তদন্তের পর গতকাল রাতে আশুলিয়ার মরাগাঙ এলাকা থেকে ডাকাতির সাথে জড়িত দুই ডাকাতকে গ্রেপ্তার করা হয়। এসময় ডাকাতি হওয়া মোবাইল ও কিছু টাকা উদ্ধার করা হয়।

এব্যাপারে ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ উত্তরের উপপরিদর্শক ওসমান গনি জানান, ডাকাতদের গ্রেপ্তার করে আদালতে পাঠালে তারা স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয়। এঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ