আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং

করোনার টিকা গ্রহণ করেন ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি রনজিত পাল

নিজস্ব প্রতিবেদক :

দেশব্যাপী করোনা ভ্যাক্সিন টিকাদান কর্মসূচির আজ বৃহষ্পতিবার (২৫শে ফেব্রুয়ারি, ২০২১) সকাল ১১:০০ টায় ৫০ শ্যাযা বিশিষ্ট ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাদান কেন্দ্রে করোনার ভ্যাক্সিন গ্রহণ করেন ধামরাই প্রেসক্লাবের সহ-সভাপতি , দৈনিক বাংলাদেশ সমাচার, দৈনিক তৃতীয় মাত্রা ও দৈনিক ডেল্টা টাইমস প্রত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি, তরুন সামাজিক সংগঠক (সাধারণ সম্পাদক, তরঙ্গ ক্লাব, সদস্য, দোয়েল সাংস্কৃতিক শিল্পী গোষ্ঠী) সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু) ।

ভ্যাক্সিন গ্রহণ শেষে তিনি বলেন, দেশে প্রাণঘাতি করোনাভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই মাঠে সম্মুখসারির যোদ্ধা হিসেবে সার্বিক দায়িত্ব পালন করে গেছি। করোনা ভাইরাসে যখন দেশের মানুষ ঘরে আবাধ্য ছিল। তখনও সাংবাদিক হিসেবে মানুষের খোঁজখবর নিয়েছি এবং বিভিন্ন জনপ্রতিনিধিদের ও প্রশাসনের পক্ষ থেকে করোনার কারণে বিভিন্ন কর্মসূচিতে অংশ গ্রহণ করে দায়িত্ব পালন করেগেছি অসহায় মানুষের জনসচেতনতা সহ করোনা সংক্রমণ থেকে মুক্ত রাখার জন্য সংগঠনের পক্ষ থেকে মাস্ক, সাবান, হাতধোঁয়ার ব্যবস্হা,হ্যান্ড স্যানিটাইজার ও খাদ্য সামগ্রী বিতরণ সেবা কার্যকম চালিয়ে গেছি ।

এর পার্শ্বপ্রতিক্রিয়া হবে এটা একটি ভ্রান্ত ধারণা। তাই করোনার ভ্যাক্সিন নিয়ে কোন প্রকার সংশয় সৃষ্টি না করে , আমার মতে প্রতিটি মানুষেরই স্বাস্থ্য সুরক্ষার জন্য করোনার ভ্যাক্সিন গ্রহণ করা উচিত ।

সাংবাদিক আরো জানান , ভ্যাক্সিন গ্রহণের পর আমার কোন রকমের অসুবিধা লাগছে না । আপনি মানসিকভাবে প্রস্তুত থাকলে এটি অন্যান্য ভ্যাক্সিনের মতোই স্বাভাবিক । তাই আমি সকলকে অনুরোধ করবো ভ্যাক্সিন গ্রহণ করার জন্য। সেই সাথে ধামরাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নূর রিফফাত আরা এর প্রতি অনুরোধ রাখছি করোনা সচেতনতায় যারা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন সাংবাদিকবৃন্দ। জনপ্রতিনিধিদের ক্ষেত্রে বয়স এর দিক বিবেচনায় না নিয়ে তাদের বয়স ৪০ না হলেও তাদের কোভিড-১৯ টিকা দেওয়ার সুযোগ দেওয়ার।

এ সময় তিনি আরও বলেন, আমি বিশেষ ভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনা এবং মাননীয় স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন সাহেব কে , যাদের প্রচেষ্টায় আমাদের এই বিনা মূলে ভ্যাক্সিন নেয়ার সুযোগ হয়েছে । সারা বিশ্বে মাত্র কয়েকটি দেশ করোনার ভ্যাক্সিন পাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রজ্ঞা ও দূরদর্শিতায় আজকে আমরা আগাম এ ভ্যাক্সিন নিতে পারছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ