আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :

নোয়াখালীর কোম্পানীগঞ্জে গুলিবিদ্ধ করে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরকে হত্যার প্রতীবাদ এবং খুনিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে টাঙ্গাইলের ঘাটাইল প্রেসক্লাব।

আজ ২৪ ফেব্রুয়ারি (বুধবার) সকালে ঘাটাইল উপজেলা পরিষদের সামনে ঘাটাইল প্রেসক্লাবের আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় এই হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবী জানান সাংবাদিকবৃন্দ।

২৫ বছর বয়সী মুজাক্কির দৈনিক বাংলাদেশ সমাচার এবং অনলাইন নিউজ পোর্টাল বার্তা বাজারের কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্বরত ছিলেন। তিনি উপজেলার চরফকিরা ইউনিয়নের নোয়াব আলী মাস্টারের ছেলে।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে আওয়ামী লীগের দুই পক্ষে সংঘর্ষের ভিডিও ধারণ করার সময় সংঘর্ষকারীদের ছোঁড়া গুলিতে আহত মুজাক্কির শনিবার রাতে মারা যান। তার মরদেহে ৫২ সেন্টিমিটার জায়গা জুড়ে বুলেটের ৬২টি স্প্রিন্টারের আঘাতের চিহ্ন পাওয়ার কথা জানা যায়।

মানববন্ধন চলাকালে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঘাটাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার প্রতিনিধি রবিউল আলম বাদল, ঘাটাইল প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক যায়যায়দিন এর ঘাটাইল প্রতিনিধি উত্তম কুমার আর্য্য, এশিয়ান টিভির উত্তর টাঙ্গাইল প্রতিনিধি ও ঘাটাইল প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক আব্দুল লতিফ, ঘাটাইল প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক পত্রিকার প্রতিনিধি মোঃ সবুজ সরকার সৌরভ, ঘাটাইল ডট কমের সম্পাদক সারোয়ার জাহান, ঝিনাই সম্পাদক নজরুল ইসলাম চান, কবি ও লেখক সালাম চান, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কেন্দ্রীয় সংসদের সদস্য খোরশেদ আলম, ঘাটাইল উদীচীর সাবেক সাধারণ সম্পাদক জিয়াউল হক মাসুদ, কোষাধ্যক্ষ ও দৈনিক আলোকিত সকাল প্রতিনিধি হেলাল তালুকদার, সদস্য ও দৈনিক ভোরের পাতা প্রতিনিধি আল আমিন হোসেন বিপ্লব , সদস্য ও আমার সময় প্রতিনিধি আলামিন রহমান, সদস্য ও আমার প্রানের বাংলাদেশ প্রত্রিকার প্রতিনিধি রকিবুল হাসান প্রমুখ।

এসময় ঘাটাইল প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ ছাড়াও সাধারণ জনসাধারন এতে অংশ নেয়।

সে সময় বক্তারা সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার এবং সারাদেশে সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করার দাবী জানান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ