আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ ইং

ধামরাইয়ে মাদক বিরোধী ব্যাড মিন্টন টুর্নামেন্ট-২০২১ অনুষ্ঠিত

রনজিত কুমার পাল (বাবু) নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাই উপজেলার সানোড়া ইউনিয়ন ভালুম পুর্বপাড়া যুব সমাজের উদ্যোগে মাদকবিরোধী ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ই ফেব্রুয়ারি) রাত ৯ ঘটিকায় ভালুম মধ্যপাড়া খেলার মাঠ প্রাঙ্গনে ইয়ং স্টার ক্লাব এর সাধারণ সম্পাদক ইমরান খান অভি এর সভাপতিত্বে এ’টুর্নামেন্টর ফাইনাল খেলায় ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলার সানোড়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড এর সদস্য মোঃ আখতারুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভালুম আতাউর রহমান খান উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ সালাম বিএসসি ও ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ নেতা জোবায়ের আহমেদ অনিক।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি মোঃ আখতারুজ্জামান বলেন সমাজ থেকে মাদক মুক্ত রাখতে হলে খেলা ধুলার বিকল্প নাই। ব্যাড মিন্টন টুর্নামেন্টের আয়োজকদের এ’সুন্দর আয়োজনের জন্য তিনি সকলকে ধন্যবাদ জানান।
এ’সময় ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ নেতা জোবায়ের আহমেদ অনিক বলেন , আমরা ছোটবেলা থেকেই শোনে এসেছি বাংলাদেশ হচ্ছে ক্রিকেটপ্রেমীদের । কিন্তু আজকের এই খেলায় এত মানুষের উপস্থিতি বলে দিচ্ছে বাংলাদেশ শুধু ক্রিকেট নয় ব্যাডমিন্টন খেলাও অনেক জনপ্রিয় হয়ে উঠছে ।

আজকের ব্যাড মিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশ গ্রহণ করে মাস্টার ব্লাস্টার বনাম রয়েল খান এরমধ্যে খেলার আয়োজন করা হয় বিজয়ী দল হলেন মাস্টার ব্লাস্টার।
খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দল এর মাঝে ট্রফি তুলে দেওয়া হয় ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ