আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ ইং

সাভারে রোহান হত্যার আরও এক আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :

সাভারে চাঞ্চল্যকর রোহান হত্যা মামলার ১১ নম্বর আসামি দুদুল (২৫) কে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার (১০ ফেব্রুয়ারি) গভীর রাতে সাভারের ব্যাংক কলোনি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুদুল ব্যাংক কলোনী এলাকার আইয়ুব আলীর ছেলে। সে কিশোর গ্যাংয়ের অন্যতম সদস্য বলে জানা গেছে।

পুলিশ জানায়, চাঞ্চল্যকর রোহান হত্যাকান্ডের পর থেকে দুদুলসহ বাকি আসামিরা গা ঢাকা দেয়। পরে উন্নত প্রযুক্তি ব্যবহার করে দুদুলের অবস্থান শনাক্ত করে ব্যাংক কলোনী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক তাহমিদুল জানান, গ্রেপ্তার আসামি দুদুলকে ৫ দিনের রিমান্ড চেয়ে দুপুর আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, শনিবার (০৬ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে সাভারের ব্যাংক কলোনি এলাকার মুড়ি মটকা রেস্তোরাঁর সামনে রোহানকে ছুরিকাঘাত করে হত্যা করে হৃদয়সহ কয়েকজন কিশোর। পরে রাতেই হৃদয়কে গ্রেফতার করে পুলিশ।

এদিকে রোহান হত্যার ঘটনায় ১৫ জনের নাম উল্লেখ ছাড়াও অজ্ঞাতনামা আরও ১৫/২০ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন নিহতের বাবা আব্দুস সোবাহান।

আসামিরা হলো- ছোট অমরপুরের হাশেমের ছেলে রাহিদ (১৯), ঘোড়াদিয়া মল্লিকেরটেক এলাকার ঝন্টু মিয়ার ছেলে হৃদয় (১৯), বেঁদে পল্লি পোড়াবাড়ি এলাকার আতিকুর রহমানের ছেলে আসিফ (১৮), ৪ নম্বর ওয়ার্ডের মধ্যপাড়ার রাকিবুল ইসলাম রকি (২০), ছোট অমরপুর এলাকার ভোমর মিয়ার ছেলে হৃদয় (১৯), অমরপুর এলাকার লুকুছের ছেলে আমিরুল (১৯), একই এলাকার ইয়াউলের ছেলে রবিউল (১৯), কামালের ছেলে আপন (২০), কাত্তারের ছেলে শিখর (১৯), পোড়াবাড়ি এলাকার নুরুর ছেলে সজিব (২০), ব্যাংক কলোনী এলাকার আইয়ুবের ছেলে দুদুল (২২), কর্ণপাড়া এলাকার মাহবুবুর রহমানের ছেলে সিয়াম (২১), তালবাগ এলাকার সুফিয়ান হৃদয় (২১), আব্দুলের ছেলে ডানু (২৭) ও ব্যাংক কলোনী এলাকার মাদ্রাসা মসজিদ সংলগ্ন এলাকার সাজ্জাদসহ (২১) অজ্ঞাত আরও ১৫ থেকে ২০ জন। এদের মধ্যে দুদুলসহ দুইজনকে গ্রেপ্তার করা হলো।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ