আজ ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ ইং

সাভারে রোহানের খুনিদের দ্রুত ফাঁসির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার সাভারে রোহানুর ইসলাম রোহান নামে এক তরুণকে হত্যার ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী।

সোমবার বেলা সাড়ে ১১টায় ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল বাস স্ট্যান্ড এলাকায় কয়েক’শ মানুষ এই মানববন্ধনে অংশ নেন।

নিহত রোহানুর ইসলাম রোহান সাভার পৌর সভার উলাইল কর্ণপাড়া এলাকার ব্যবসায়ী আব্দুস সোবহানের ছেলে। সে স্থানীয় রোদেলা মডেল স্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী।

মানববন্ধনে উপস্থিত রোহানের বাবা আব্দুস সোবহান বলেন, ঘটনার দিন আমার ছেলে রোহান আমার সাথে বাড়ি নির্মাণ কাজে সহযোগিতা করে। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঝাল মুড়ি খাওয়ার জন্য আমার কাছ থেকে ৪০ টাকা নিয়ে বাসা থেকে বের হয়। পরবর্তীতে সন্ধ্যা সোয়া সাতটার দিকে আমার কাছে ফোন আসে আমার ছেলে রোহানুল এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে আছে। এ সময় দ্রুত আমি হাসপাতালে গিয়ে দেখি আমার ছেলের মৃতদেহটি ট্রলির উপর পড়ে আছে। আমি প্রশাসনের কাছে আমার ছেলে হত্যার বিচার চাই যেন ভবিষ্যতে কিভাবে তার কোন বাবা মায়ের বুক খালি না হয়।

মানববন্ধনে উপস্থিত রোদেলা মডেল স্কুলের শিক্ষকরা জানান, নিহত রোহান অত্যন্ত মেধাবী ছাত্র ছিল। তার এই অকাল মৃত্যুতে আমরা মর্মাহত। আমরা রোহান এর হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার এবং ফাঁসি দাবি জানাচ্ছি।

গত শনিবার পৌর সভার উলাইল কর্ণপাড়া এলাকা থেকে বন্ধু হৃদয় তাকে ফোন করে ব্যাংক কলোনী এলাকায় ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করে। হত্যাকান্ডের ঘটনাটি অ্যালাইড স্কুলের একটি সিসিটিভিতে ধরা পড়ে। ওই দিন রাতেই হত্যাকান্ডে প্রধান অভিযুক্ত হৃদয়কে সাভারের আউকপাড়া থেকে আটক করে পুলিশ। এঘটনায় রোববার রাতে নিহতের বাবা আব্দুস সোবহান বাদী হয়ে ১৪জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১৫জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ