আজ ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জানুয়ারি, ২০২৩ ইং

সাভারে ভ্যাকসিন নিলেন জিওসিসহ এক’শ সেনা সদস্য

নিজস্ব প্রতিবেদক :

সারা দেশে কোভিড-১৯ ভ্যাকসিন বিতরণের প্রথম দিনে আজ নবম পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মোহাম্মদ শাহিনুল হক টিকা নিয়েছেন। এসময় পর্যায়ক্রমে এক’শ সেনা সদস্যকে ভ্যাকসিন দেয়া হবে বলে জানানো হয়েছে।

রোববার সকাল সাড়ে ৯টায় সাভার সেনানিবাসের সিএমএইচ হাসপাতালে টিকা প্রদান কর্মসূচি উদ্বোধন করেন জিওসি ও নবম পদাতিক ডিভিশনের এরিয়া কমান্ডার।

সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়, কোভিড-১৯ ভ্যাকসিন কার্যক্রমের উদ্বোধনের শুরুতে জিওসি টিকা নেন। এরপর পর্যায়ক্রমে উচ্চপদস্থ সেনা কর্মকর্তাসহ অফিসারগণ ভ্যাকসিন গ্রহণ করেন। আজ মোট এক’শ জনকে ভ্যাকসিন প্রদান করা হবে।

টিকা গ্রহণ শেষে গণমাধ্যমের সামনে প্রতিক্রিয়া জানান জিওসি ও নবম পদাতিক ডিভিশনের এরিয়া কমান্ডার মেজর জেনারেল শাহিনুল হক।

জিওসি বলেন, ‘আমরা সব সময়ই আমাদের যে ডাক্তার ও অথরিটি আছে তাদের উপর ভরসা করে আমাদের যাবতীয় যে কার্যক্রম আছে যা নিশ্চিন্ত মনে করে এসেছি। এখনো তাদের উপর আমাদের বিশ্বাস আছে এবং এখানে ভয়ের কিছুই না।’

সেনাবাহিনীর জন্য বাধ্যতামূলক কি না এমন প্রশ্নে বলেন, এটা এখনো বাধ্যতামূলক না। আমাদের এখানে যে প্রায়োরিটি নির্ধারণ করা হয়েছে আমরা সেই প্রায়োরিটিতে দিচ্ছে। আমরা প্রাপ্তি সাপেক্ষ সকলকে দেয়ার চেষ্টা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ