আজ ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জানুয়ারি, ২০২৩ ইং

ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি রনজিত পাল এর ষষ্ঠ বিবাহ বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক আগামীর সংবাদ পত্রিকার নিজস্ব প্রতিবেদক,
নিউজ জাতীয় বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার ও দৈনিক তৃতীয় মাত্রা, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি,ঐতিহ্যবাহী শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটির দপ্তর সম্পাদক, দোয়েল সাংস্কৃতিক শিল্পী গোষ্ঠীর সদস্য, ধামরাই বড় বাজার দুর্গা মন্দির ও ঐতিহ্যবাহী তরঙ্গ ক্লাব এর সাধারণ সম্পাদক সাংবাদিক রনজিত কুমার পাল ( বাবু) ও সন্ধ্যা রাণী পালের ষষ্ঠ শুভ বিবাহ বার্ষিকী বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর কারণে স্বাস্থ্য বিধি মেনে স্বল্প পরিসরে উদযাপন করা হয়েছে।

শুক্রবার (৫ই ফেব্রুয়ারি-২০২১ খ্রীস্টাব্দ) সাংবাদিক রনজিত কুমার পাল ও সন্ধ্যা রাণী পাল মানিকগঞ্জ পৌরসভার পশ্চিম দাসরা বাসায় সরকারের স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে কেক কেটে ষষ্ঠ শুভ বিবাহ বার্ষিকী উদযাপন করেন।

এ’সময় সাংবাদিক রনজিত কুমার পাল বাবু তাদের এ’শুভ বিশেষ মুহুর্তে সকলের কাছে তাদের আগামী অনাগত দিনগুলোর জন্য আশীর্বাদ ও শুভকামনা করেন। সমাজের সকলকে নিয়ে সুখ-শান্তিতে দাম্পত্য জীবন অতিবাহিত করতে পারেন এ’প্রত্যাশায় সকলের কাছে আশীর্বাদ ও দোয়া কামনা করেন।
উল্লেখ্য – ধামরাই বড় বাজার নিবাসী সাংবাদিক রনজিত কুমার পাল বাবু গত ৫ই ফেব্রুয়ারিতে টাঙ্গাইল পৌরসভার এনায়েতপুর নিবাসী সন্ধ্যা রাণী পালের সহিত শুভ বিবাহ সম্পন্নের মাধ্যমে দাম্পত্য জীবন শুরু করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ