আজ ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

ধামরাইয়ে সভায় নজর নেই স্বাস্থ্যবিধি, সমর্থন বাড়াতে ৬৫ পাতিল খিচুড়ি

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ে ক্ষমতাসীন দলীয় একটি মতবিনিময় সভায় খাবার খাওয়ানো, টুপি দেওয়াসহ টি-শার্ট বিতরন করা হলেও স্বাস্থ্য বিধি মেনে চলতে কাউকে দেওয়া হয়নি মাস্ক। মাস্ক তো দুরের কথা এক প্রার্থী ছাড়া অন্য সকল প্রার্থীদের সমর্থকদের মধ্যে মানা হয়নি স্বাস্থ্য বিধির ছিটেফোঁটাও।

শুক্রবার (০৫ ফেব্রুয়ারি) বিকালে ধামরাইয়ের গাংগুটিয়া এলাকায় ঢাকা-২০ আসনের সংসদ ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমদের উপস্থিততে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

যেখানে ৬৫ ডেগ খিচুড়ি তৈরি করে সমর্থকদের খাওনো হয়েছে। এছাড়া মাথার টুপি, পড়নে ছবি সম্বলিত টি-শার্ট দেওয়া হয়েছে প্রায় অর্ধেক সমর্থকদের মাঝে।

কিন্তু একজন চেয়ারম্যান প্রার্থী ব্যতিত কেউ মাস্ক বিতরণ করেনি। এবং সভায় স্বাস্থ্যবিধি মেনে চলার চেষ্টাও করেছেন।

এতসব খিচুড়ি ও টি-শার্টের আয়োজন করেছেন আওলাদ চেয়ারম্যান, দেলোয়ার, কাদের হোসেন, ইমরুল, আমজাদ মোল্লাসহ আরও কয়েকজন প্রার্থী। এদিকে ব্যতিক্রম উদ্যোগ নিয়েছেন চেয়ারম্যান প্রার্থী মিলন ক্লান্তি রায়। তিনি তার সমর্থকদের ৫ হাজার মাস্ক বিতরণ করেছেন ও স্বাস্থ্য বিধি মেনে সভা করেছেন।

খাবারের আয়োজনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এই আয়োজন করা হয়েছিলো। সেখানে আমার অর্থায়নে ৬৫ ড্যাগ খিচুড়ি রান্না করা হয়েছে। প্রায় সাড়ে ৭ হাজার মানুষকে খাইয়েছি আমি। স্বাস্থ্যবিধির কথা মাথায় ছিলো না।

এ বিষয়ে গাংগুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মিলন ক্লান্তি রায় বলেন, আমি চেষ্টা করেছি আমার এলাকার যারা সভায় গিয়েছে আমার সমর্থকদের মাস্ক বিতরণ করেছি। তাদের সবাইকে নির্দেশনা দেওয়া হয়েছে স্বাস্থ্যবিধি যেনো সবাই মেনে চলার জন্য।

স্বাস্থ্যবিধি মানার বিষয়ে ঢাকা-২০ আসনের সংসদ ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমদের সাথে কথা বলতে চাইলে তিনি এ বিষয়ে কোনো মন্তব্য না করে গাড়িতে উঠে চলে যান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ