আজ ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জানুয়ারি, ২০২৩ ইং

সাভার বাজার ইলেকট্রিক এসোসিয়েশনের শুভ সুচনা

নিজস্ব প্রতিবেদক :

সাভার নামা বাজারের ইলেকট্রিক ব্যবসায়ীদের সংগঠন “সাভার বাজার ইলেকট্রিক এসোসিয়েশ” এর পরিচিতি সভা ও কার্যালয়ের উদ্বোধন অনুষ্ঠানে।  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সাভার পৌরসভার নবনির্বাচিত চারবারের ২ নং ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম মানিক মোল্লা।   বিশেষ অতিথি সাভার পৌরসভার ৪ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর নূরে আলম সিদ্দিকী নিউটন।

বুধবার ৩ ফেব্রুয়ারি সন্ধ্যায় সাভার নামা বাজার সংলগ্ন উত্তর পাড়ায় এই সংগঠনের কার্যালয়ের উদ্বোধন ও পরিচিত সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রথমেই সাভার পৌরসভার নবনির্বাচিত দুই কাউন্সিলর কে ফুলের শুভেচ্ছা জানান সংগঠনের সকল নেতৃবৃন্দ । পরে সংগঠনের সকল সদস্যদের ফুলের শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নেয়া হয় এবং সকলের সাথে পরিচয় করানো হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাভার পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ খাঁন মেনন, ঢাকা জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং “সাভার বাজার ইলেকট্রিক এসোসিয়েশনের” সভাপতি মন ইলেকট্রিকের প্রোপাইটর মোঃ সুজন ভূঁইয়া, সাধারণ সম্পাদক পাগলনাথ ইলেকট্রিকের প্রোপাইটর প্রবীর সাহা, সহ সভাপতি সম্ভার ইলেকট্রিকের প্রোপাইটর বিজয় সাহা, সাংগঠনিক সম্পাদক লোকনাথ ইলেকট্রিকের প্রোপাইটর প্রবীর কুমার সারা সহ সকল সদস্য উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ