আজ ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

ধামরাইয়ে বাস চাপায় বউ-শাশুড়ি নিহত, আহত আরো ২

নিজস্ব প্রতিবেদক :

ধামরাইয়ে বাস চাপায় সড়কের পাশে অপেক্ষমান বউ-শাশুড়ি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুইজন। আহতদের উদ্ধার করে প্রথমে মানিকগঞ্জের সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরন করেন।

মঙ্গলবার সন্ধা সাড়ে ৬ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ঢাকার ধামরাইয়ের বাথুলি এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মানিকগঞ্জের সাটুরিয়া থানার আব্দুর রশিদের স্ত্রী জাহানারা (৫৫) এবং তার পুত্রবধূ মরিয়ম (২০)।

মানিকগঞ্জের গোলড়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মানিকগঞ্জের পাটুরিয়াগামী একটি যাত্রীবাহি বাস ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলি এলাকায় পৌছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় চালক বাসটি ফুটওভার ব্রিজের সিড়ির উপরে উঠিয়ে দিলে ব্রিজের রেলিং ভেঙে পাশের একটি ফলের দোকানে দেয়ালে লাগে। ঘটনাস্থলেই জাহানারা নামে এক নারী নিহত হন এবং আহত হন আরো ৩ জন। পরে আহতদের ‍উদ্ধার করে দ্রুত মানিকগঞ্জের সদর হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মরিয়ম নামে আরো এক নারী।

দূর্ঘটনার খবর পেয়ে গোলড়া হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দূর্ঘটনা কবলিত বাসটি জব্দ করে। তবে পালিয়ে গেছে বাসটির চালক ও চালকের সহকারী।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ