আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

১৭ দিনের নবজাতক চুরি পুকুর থেকে লাশ উদ্ধার, পিতা গ্রেফতার

 

খ.ম. নাজাকাত হোসেন সবুজ,
বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাট জেলার মোরেলগঞ্জে ১৭ দিনের নবজাতক চুরির পর, পুকুর থেকে লাশ উদ্ধারের ঘটনায় অভিযোগের তীর এখন বাবার দিকে। এ ঘটনায় বাবা ও চাচাসহ ৩ জনকে আটক করা হলেও বাবাকে গ্রেফতার দেখানো হয়েছে। তবে কী কারণে এ নৃশংসতা তা এখনও অজানা।

চাঞ্চল্যকর ১৭ দিন বয়সী নবজাতক সোহানা হত্যার ঘটনায় বুধবার (১৮ নভেম্বর) রাতে বাবা সুজন খানকে গ্রেফতার করা হয়েছে। আটক করা হয়েছে চাচা রিপন খান ও ফুপা হাসিব শেখকে।
বৃহস্পতিবার দুপুরে গাবতলা গ্রামে হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার। হত্যার মূল রহস্য উদঘাটনে তদন্ত চলছে বলে জানিয়েছেন বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়।

সন্তান হত্যার ঘটনায় বাবাসহ পরিবারের কেউ জড়িত থাকলে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন মা শান্তা আক্তার।
রোববার গভীর রাতে মোরেলগঞ্জের গাবতলা গ্রামের সুজন খান ও শান্তা আক্তার দম্পতির সাথে ঘুমন্ত অবস্থায় বিছানা থেকে নিখোঁজ হয় ১৭ দিনের শিশু সোহানা।

বুধবার (১৮ নভেম্বর) সকালে নিহত শিশুর দাদা আলী হোসেন ফজরের নামাজ শেষে বাড়ি ফেরার পথে পুকুরে মরদেহ দেখতে পান। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। এলাকাবাসী এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
সোমবার রাতে নবজাতক চুরির ঘটনায় শিশুটির দাদা মো. আলী হোসেন খান বাদী অজ্ঞাতনামাদের আসামি করে মোরেলগঞ্জ থানায় একটি মামলা করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ