আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

বাগেরহাট জেলার রামপালে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মারপিটের অভিযোগ

খ.ম. নাজাকাত হোসেন সবুজ
বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাট জেলার, রামপালের বাইনতলা ইউনিয়নের চেয়ারম্যান ফকির আব্দুল্লাহর বিরুদ্ধে শালিশ বৈঠকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে মারপিট করে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত শেখ মোঃ ওহিদ ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় ভূক্তভোগী এখন ও মামলা করতে পারেননি।

জানা গেছে, উপজেলার বাইনতলা ইউনিয়নের বারুইপাড়া গ্রামের মৃত মুজিবর রহমানের পুত্র শেখ ওহিদ দীর্ঘদিন ধরে শান্তিপূর্ণভাবে স্থানীয় চাকশ্রী বাজারে সুনামের সাথে নারকেল ও ভূষি মালের ব্যবসা করে আসছিলেন। ঘটনার দিন গত ১০ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যার পর চেয়ারম্যানের চাকশ্রী বাজারের অফিসে ডেকে নিয়ে চড়, কিল ও ঘুষি মেরে মুখের চোয়াল ও কানে আঘাত করেন। এতে ওই ব্যবসায়ী ওহিদ গুরুতর আহত হন।

ব্যবসায়ী ওহিদ অভিযোগ করেন খুব ছোট বেলায় তার পিতাকে হারান। অত্যান্ত বৃদ্ধ মা ও স্ত্রীসহ বাচ্চাদের নিয়ে চাকশ্রী বাজারে ব্যবসা করেন। তার বড় ভাই বাংলাদেশ পুলিশের অফিসার পদে ঢাকাতে কর্মরত আছেন। ঘটনার দিন মঙ্গলবার চেয়ারম্যান আব্দুল্লাহ তাকে ডেকে নিয়ে শালিশের টাকা দিতে বলেন। এ সময় ওহিদ চেয়ারম্যানকে ২০ হাজার টাকা তার হাতে দিলে তিনি বলেন বাকি টাকা কই? উত্তরে অহিদ জানান করোনার কারণে ব্যবসা বানিজ্য খুবই খারাপ। আমাকে কয়েকদিন সময় দিন আমি শালিশের বাকি টাকা দিয়ে দিব। এরপর চেয়ারম্যান কোন কথা না বলেই বেধড়ক ঘুষি ও চড় মারতে থাকেন। এতে তিনি গুরুত্বর আহত হন এবং তার বাম কান ফেটে যায়। পরে তার পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে ভর্তি করান।

এ বিষয়ে অভিযুক্ত বাইনতলা ইউপি চেয়ারম্যান ফকির আব্দুল্লাহ এর কাছে জানতে চাইলে তিনি মারপিটের বিষয়টি অস্বীকার করে বলেন, এমন কোন ঘটনাই ঘটেনি আর মারপিটের প্রশ্নই আসে না।

অভিযোগের বিষয়ে রামপাল থানার ওসি মোঃ মনজুরুল আলম এর কাছে জানতে চাইলে তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত পরিবারের সদস্যরা এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ ও মামলা করতে আসেনি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ