আজ ১৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং

ধামরাই পৌরসভার মেয়র গোলাম কবির এর ৫৪তম জম্মদিন পালিত

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

আজ বুধবার (২৮অক্টোবর) ধামরাই পৌরসভার সফল মেয়র ও ধামরাই পৌর আওয়ামীলীগের সফল সভাপতি আলহাজ্ব গোলাম কবির মোল্লা এর ৫৪তম শুভ জন্মদিন উপলক্ষে ঢাকা -২০ ধামরাই আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামীলীগ ও বায়রা’র বার বার নির্বাচিত সফল সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর এমপি ধামরাই পৌরসভার মেয়রের অফিসে এসে কেক কেটে ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় পৌরসভার কাউন্সিলর বৃন্দ, ধামরাই উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও উপজেলা ভাইস চেয়ারম্যান বৃন্দ উপস্থিত থেকে কেক কাটেন এবং শুভেচ্ছা জানান।
এছাড়াও ধামরাই পৌরসভার ঠিকাদারগন, নিরাপদ সড়ক চাই (নিসচা,) ধামরাই, ম্যান ফর ম্যান ও পূর্ব কায়েতপাড়া রক্তজবা তরুন সংঘ সহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক এবং স্বেচ্ছাসেবী সংগঠন পৌর মেয়র কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।মেয়র মহোদয় সবাই কে কেক ও মিষ্টি দিয়ে ধন্যবাদ জ্ঞাপন করেন।
শুভ জন্মদিনে মেয়র মহোদয়ের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠন সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও সুধী সমাজ। জম্মদিন উদযাপন করার সময় উপস্থিত সকলে মেয়র মহোদয়ের জন্য দোয়া করেন তিনি যেন পূনরায় মেয়র নির্বাচিত হয়ে ডিজিটাল পৌরসভার অসমাপ্ত কাজ সম্পন্ন করে ধামরাই পৌরসভা বাংলাদেশের পৌরসভা গুলোর মধ্যে শ্রেষ্ঠ পৌরসভায় উন্নীত করতে পারেন।ধামরাই পৌরবাসীর জীবনমান উন্নয়ন সহ পৌর এলাকার রাস্কা-ঘাট,ড্রেনেজ ব্যবস্হা সহ বিভিন্ন অবকাঠামোর উন্নয়নে কাজ করতে পারেন এ”প্রত্যাশা করেন সুধীজন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ