আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

ধামরাই পৌরসভা ও পৌর আ’লীগের উদ্যোগে শেখ রাসেলের ৫৭তম জম্মদিন পালিত

 

রনজিত কুমার পাল (বাবু).
নিজস্ব প্রতিবেদক :

আজ ১৮ অক্টোবর ২০২০ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের কনিষ্টপুত্র মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আদরের ছোট ভাই শেখ রাসেল এর ৫৭ তম জন্মদিন।
শেখ রাসেল ১৯৬৪সালের এই দিনে ধানমন্ডির ঐতিহাসিক স্মৃতি বিজড়িত ” বঙ্গবন্ধু ভবনে” জন্মগ্রহন করেন।
বাংলাদেশ আওয়ামীলীগ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে নানা কর্মসূচীর আয়োজন করেছেন তারই ধারাবাহিকতায় ধামরাই পৌরসভা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে সকাল ১১ টায় পৌর মিলনায়তনে আলোচনা সভা দোয়া মাহফিল ও কেক কেটে জন্মদিনের অনুষ্ঠান উদযাপন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ধামরাই পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবীর মোল্লা।
এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ শহীদুল্লাহ্, পৌর কাউন্সিলর (৬নং ওয়ার্ড) ও উপজেলা আ’লীগের ধর্মবিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ সাহেব আলী, পৌর কাউন্সিলর(৫নং ওয়ার্ড) ও পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন চৌধুরী, পৌর কাউন্সিলর (৪নং ওয়ার্ড) ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, পৌর কাউন্সিলর (১নং ওয়ার্ড) ও পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফুল ইসলাম আরিফ সহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ, আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন সহযোগী সংগঠন এর নেতৃবৃন্দ ও পৌর কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ