আজ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং

আশুলিয়া আবারও ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

 

নিজস্ব প্রতিবেদক:

ঢাকার আশুলিয়ায় চাকরি দেওয়ার কথা বলে তরুণীকে ধর্ষণের অভিযোগে মামুন (৩০) নামের এক যুবকসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার দুইজনকে আদালতে পাঠানো হয়েছে।

সোমবার (১২ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ। এর আগে রোববার রাতে থানায় অভিযোগ করলে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, গাইবান্ধা সদর থানার আব্দুল আজিজের ছেলে মামুন, ও তার বোন আঞ্জু বেগম। তারা ওই এলাকায় ভাড়া থেকে পোশাক কারখানায় চাকরি করতেন।

ভুক্তভোগীর বরাত দিয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক সামিউল জানান, ভুক্তভোগী ওই তরুণী তার বোনের বাসায় চাকরি নেওয়ার জন্য আসেন। এরই সুবাদে বাসে পরিচয় হয় অভিযুক্ত আঞ্জু বেগমের। এক পর্যায়ে আঞ্জুর ভাই মামুনের সাথে বিয়ে দেওয়া কথা হয় তাদের। পরে গত ৮ অক্টোবর আঞ্জুর বাড়িতে যায় ভুক্তভোগী। এ সময় তাকে জোর করে ধর্ষণ করে মামুন। এ ঘটনা জানাজানি হলে পরিণাম ভাল হবে না বলে নানা হুমকি দেয় অভিযুক্ত। পরে ১০ অক্টোবর আশুলিয়া থানায় অভিযোগ করে ভুক্তভোগী।

আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ জানান, অভিযোগের ভিত্তিতে রাতেই অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করা হয়। পরে সকালে মামলা দায়ের হলে তাদের আদালতে পাঠানো হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ