আজ ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জুন, ২০২২ ইং

সাভারে অপহৃত যুবক উদ্ধার, ৩ ‘কিশোর গ্যাং’ সদস্য আটক

 

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আনন্দপুর থেকে অপহৃত হওয়া কিশোর হৃদয় (১৮) কে উদ্ধারসহ অপহরণের সাথে সম্পৃক্ত থাকা কিশোর গ্যাং-এর তিন সদস্যকে আটক করেছে র‍্যাব-৪।

শনিবার (১০ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৪ এর অতিরিক্ত পুলিশ সুপার ও কোম্পানি কমান্ডার জমির উদ্দিন আহমেদ।

এর আগে, শুক্রবার (০৯ অক্টোবর) দুপুরে সাভার থেকে অপহৃত হয় হৃদয়। পরে শুক্রবার দিবাগত রাত ১২ টার দিকে সাভারের আন্দপুর সিটিলেন এলাকায় অভিযান চালিয়ে তাকে উদ্ধার ও তিনজনকে আটক করা হয়।

উদ্ধার হওয়া হৃদয় মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার মাইশা গ্রামের জাবেদ আলীর ছেলে।

আটকরা হলো- মুসা কাজী (১৯), জাহিদ হাসান (১৯) ও আশিক হোসেন (১৮)। তারা সবাই কিশোর গ্যাং-এর সাথে সম্পৃক্ত।

র‍্যাব-৪ জানায়, শুক্রবার দুপুরে পারিবারিক কাজে সাভারে আসে হৃদয়। পরে সন্ধ্যায় হৃদয়ের মোবাইল ফোন থেকে তার বাবা আলীর কাছে ফোন দিয়ে ৩০ হাজার টাকা মুক্তিপন দাবি করে অপহরণকারিরা। মুক্তিপন না পেলে হৃদয়কে হত্যার হুমকিও দেয় তারা৷ বিষয়টি র‍্যাব-৪ কে জানালে শুক্রবার দিবাগতরাত ১২ টার দিকে ভুক্তভোগীর মোবাইল নাম্বার ট্রেক করে সাভারের আন্দদপুর অভিযান চালিয়ে হৃদয়কে উদ্ধারসহ মুসা কাজী, জাহিদ হাসান ও আশিককে আটক করা হয়।

র‍্যাব-৪ এর অতিরিক্ত পুলিশ সুপার ও কোম্পানি কমান্ডার জমির উদ্দিন আহমেদ বলেন, আমরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পেরেছি অপহরণকারীরা অত্র এলাকায় বিভিন্ন সময় নানা অপকর্মের সাথে যুক্ত। সেই সাথে মানুষকে জিম্মি করে মুক্তিপণ আদায় করত তারা তারা। আটকরা কিশোর গ্যাং এর সদস্য বলেও জানা গেছে। আসামীদের সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানা যায়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ