আজ ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জুন, ২০২২ ইং

নারী নির্যাতনের প্রতিবাদে সিরাজদিখানে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত

 

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে এক নারীকে ধর্ষণ ও বিবস্ত্র করে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের প্রতিবাদ ও দোষীদের দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবীতে মুন্সীগঞ্জের সিরাদিখানে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) বিকাল সাড়ে চারটায় উপজেলার ঢাকা-মাওয়া সড়কের নিমতলায় ব্যাংক এশিয়ার সামনে এ মানববন্ধনের আয়োজন করে সিরাজদিখান উপজেলা আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন। ১৫ মিনিটের মানববন্ধনে বিভিন্ন শ্রেণি-পেশার অর্ধশতাধিক মানুষ অংশগ্রহণ করে।

আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন সিরাজদিখান উপজেলার সভাপতি মোঃ ফারুক হোসাইন ভূঁইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা শেখ তাজুল ইসলাম পিন্টু, সিরাজদিখান উপজেলা ছাত্রলীগ সভাপতি সৈকত মাহমুদ, সিরাজদিখান উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মাহমুদুল হাসান জন্টু, কেয়াইন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সহিদুল মোড়ল, সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের অর্থ বিষয়ক সম্পাদক রুবেল খান, উপ প্রচার সম্পাদক আমজাদ খান, সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ওয়াসিম আহমেদ, সদস্য মোঃ জাহিদুল হক জাহিদ।

ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ আমির হোসেন ঢালির সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাগর আহমেদ, সেলিম শেখ, সাংবাদিক হাবিব হাসান, শরিফ আহমেদ, আনোয়ার হোসেন চৌধুরী নিলয়, আল আমিন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা সারা দেশব্যাপী ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও শাস্তির দাবি জানান এবং নোয়াখালীর বেগমগঞ্জের ঘটনার সাথে জড়িত সকল অপরাধিদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড নিশ্চিত করার আহবান জানান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ