আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ ইং

আশুলিয়া প্রেসক্লাবে ককটেল নিক্ষেপের ঘটনায় মানববন্ধন

 

নিজস্ব প্রতিবেদক :  

সাভারের আশুলিয়া প্রেসক্লাব চত্বরে ককটেল নিক্ষেপের ঘটনায় দোষীদের আইনের আওতায় এনে শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন সাংবাদিকসহ সাধারন মানুষ।

সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল সংলগ্ন এলাকার আশুলিয়া প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করেন তারা।

মানববন্ধনে সাংবাদিকরা বলেন, প্রেসক্লাবে ককটেল বিষ্ফোরণের ঘটনা পরিকল্পিত। সাংবাদিকদের কলম থামিয়ে রাখতেই এ ধরনের জঘন্যতম ঘটনার জন্ম দিয়েছে অন্যায়কারী ও সন্ত্রাসরা।

এসময় ‘সময় টেলিভিশনের’ ঢাকা জেলা সাব বুরো প্রতিনিধি মোজাফফর হোসেন জয় বলেন, সঠিক সময়ে সঠিক তথ্য তুলে ধরায় এই হামলার ঘটনা ঘটেছে। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করছি।

মোহনা টেলিভিশনের আশুলিয়া প্রতিনিধি লাইজু আহমেদ বলেন, হামলা, মামলা ও ককটেল নিক্ষেপ করে সাংবাদিকদের কলম থামিয়ে দেওয়া যাবে না। ককটেল নিক্ষেপের ঘটনায় আমি তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি।

প্রসঙ্গত, এর আগে সংবাদ প্রকাশের জেরে মানিক নামের এক ব্যাক্তি সময় টেলিভিশনের’ ঢাকা জেলা সাব বুরো প্রতিনিধি মোজাফফর হোসেন জয়কে বোমা মেরে হত্যার হুমকি প্রদান করে। তার চার দিন পর ২৭ সেপ্টেম্বর রাত ৮ টা ১০ মিনিটে পরপর দুটি ককটেল নিক্ষেপ করে আশুলিয়া প্রেসক্লাব চত্তরে। এসময় বেঁচে যায় ৫ সাংবাদিক। এই হামলার ঘটনায় আজ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

এদিকে বিষয়টি তদন্ত করতে পিবিআই আশুলিয়া প্রেসক্লাব পরিদর্শক করেছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ