আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ ইং

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মোংলায় আলোচনা সভা ও দোয়া

খ.ম. নাজাকাত হোসেন সবুজ,
বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাট জেলার, মোংলা উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের আয়োজনে ২৮ সেপ্টেম্বর সোমবার সকাল ১০টায় মোংলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করা হয়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সকাল ১০টায় প্রথমে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। পূস্পার্ঘ্য অর্পণ শেষে জন্মদিনের কেক কাটা হয়। পরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন মোংলা উপজেলা আওয়ামীলীগ’র সভাপতি বাবু সুনীল কুমার বিশ্বাস, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার,মোংলা পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃরহমান, মোংলা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ইব্রাহীম হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আঃছালাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক উৎপল মন্ডল,মোংলা পৌর আওয়ামীলীগ নেতা কাজী বাবলু,পৌর আওয়ামীলীগ নেতা সওকত হোসেন মিলন, পৌর আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেন টিটু, মোংলা উপজেলা যুবলীগের সভাপতি ও মিঠাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইস্রাফিল হাওলাদার, মোংলা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আল মামুন, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক এরশাদ হোসেন রনি, শ্রমিকলীগ নেতা নুর উদ্দিন আল মাসুদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ শাহারুখ বাপ্পি, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃইমরান, পৌর ছাত্রলীগের সহ সভাপতি পারভেজ খান সহ প্রমূখ নেতৃবৃন্দ।
আলোচনা সভায় মোংলা পৌর আওয়ামীলীগ’র সভাপতি মুক্তিযোদ্ধা শেখ আঃরহমান বলেন বাংলাদেশের যে উন্নয়ন হয়েছে তা জননেত্রী শেখ হাসিনার আমলেই হয়েছে। শেখ হাসিনা ছাড়া অন্য কোন সরকার বাংলাদেশের কোন উন্নয়ন করে নাই। এছাড়া তিনি প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

আলোচনা সভা শেষে দোয়া অনুষ্ঠিত হয় দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মাওলানা তৈয়বুর রহমান। দোয়া অনুস্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়। এছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্টে যারা শহীদ হয়েছিলো তাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয় এবং দোয়া অনুষ্টান শেষে সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ