আজ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ ইং

সাভারে স্কুল ছাত্রী হত্যার প্রধান আসামি মিজানুরসহ ৩জন গ্রেফতার

 

উজ্জল হোসাইন, নিজস্ব প্রতিবেদক :

সাভারে চাঞ্চল্যকর নীলা রায় নামে দশম শ্রেণীর এক শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় অভিযুক্ত কিশোর গ্যাং সদস্য মিজানুর রহমানসহ তার ২ সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিও উদ্ধার করা হয়।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রাত ১০টার দিকে রাজফুলবাড়িয়া কর্ণেল ব্রিকস ফিল্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

প্রধান আসামি মিজানুর সাভারের ৪ নং ওয়ার্ডের দক্ষিণ পাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে।

গ্রেফতার বাকী দুই আসামিরা হলেন- সাকিব ও জয়। তবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, সাভারে চাঞ্চল্যকর নীলা হত্যাকান্ডের ঘটনার পরদিন ২১ সেপ্টেম্বর নিহতের বাবা নারায়ণ রায় মিজানুর রহমান, তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন নাহারসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। তবে এরপর থেকে পলাতক ছিলেন আসামিরা। পরে গত মঙ্গলবার মিজানুরের সহযোগী সেলিম পালোয়ান ও পরে গতকাল রাতে মিজানুরের বাবা-মাকে গ্রেফতার করা হয়। এরপর আজ অভিযান চালিয়ে মিজানুর ও তার দুই সহযোগীকে আটক করা হয়।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, নীলা হত্যা মামলায় প্রধান অভিযুক্ত মিজানুরকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, গত রবিবার রাতে হাসপাতাল থেকে ফেরার পথে নীলা রায় ও তার ভাই অলক রায়ের পথরোধ করে বখাটে মিজানুর রহমান। পরে তার ভাইয়ের কাছ থেকে নীলাকে জোরপূর্বক ছিনিয়ে নিয়ে গিয়ে নিকটস্থ তার নিজ পরিত্যক্ত বাড়ির একটি কক্ষে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে রাতে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নীলার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক। পুলিশ আরও জানান আগামীকাল আসামীদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ