আজ ৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ১৯শে জুন, ২০২২ ইং

আশুলিয়ায় মুক্তিপণের টাকা না পেয়ে কিশোরকে পিটিয়ে হত্যা

 

আশুলিয়া প্রতিনিধি :  

সাভার উপজেলার আশুলিয়ায় মুক্তিপণের টাকা না পেয়ে এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আহত অবস্থায় উদ্ধর করা হয়েছে আরও এক কিশোরকে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম।

এর আগে মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়ার মোজার মিল এলাকার একটি ডোবা থেকে সবুজের মরদেহ ও জাহিদুল ইমলাম নামের অপর এক কিশোরকে জীবিত উদ্ধার করা হয়।

নিহত সবুজ মিয়া লালমনিরহাট জেলার সদর থানার কাজী কলোনী গ্রামের মিছির আলীর ছেলে। সে মাদ্রাসার ৫ম শ্রেনীর শিক্ষার্থীর ছিলো। আহত অপর কিশোর জাহিদুল ইমলাম একই এলাকার বাসিন্ধা।

পুলিশ জানায়, নিহত সবুজ ও জাহিদুল আশুলিয়ায় লালমনিরহাট থেকে তার বোনের বাড়িতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। বাসা খুজে না পেয়ে মোজার মিল এলাকায় অপেক্ষার সময় তাদের কয়েকজন যুবক রাতে থাকার ব্যবস্থা করে দেওয়ার কথা বলে একটি নির্জন জায়গায় নিয়ে যায়। পরে তার গ্রামের বাড়িতে ফোন দিয়ে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবী করে। টাকা দিতে রাজি না হওয়ায় ওই দুই কিশোরকে বেধরক পেটাতে থাকে। এসময় সবুজ নামের এক যুবক মারা যায়। পরে সবুজ ও আহত জাহিদুলকে মোজার মিল এলকার একটি ডোবার পাশে ফেলে পালিয়ে যায়।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ