আজ ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ ইং

কেশবপুরে আলমসাধু ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত ৪

আক্তারুজ্জামান জুয়েল , কেশবপুর (যশোর) থেকেঃ
কেশবপুরে শনিবার দুপুরে ইঞ্জিন চালিত আলমসাধু ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। কেশবপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও আলমসাধু থানা হেফাজতে নিয়েছেন।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, কেশবপুর-কলাগাছি সড়কের রামভদ্রপুর বটতলা এলাকায় মোটরসাইকেল ও শেওলা বোঝাই আলমসাধুর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী ৩ ব্যক্তি ও আলমসাধুর  চালক আহত হন। আহতরা হলেন, মোটরসাইকেল আরোহী ভালুকঘর গ্রামের সাইফুল্লাহ বাবু (২১), বারুইহাটি গ্রামের শামিম (১৭) ও রিয়াদ হোসেন (২০) এবং পাঁজিয়া এলাকার আলমসাধু চালক ইমরান হোসেন (২৫)। এলাকাবাসী আহতদের উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। দুর্ঘটনায় ইঞ্জিন চালিত আলমসাধুটি সড়কের পাশের পুকুরে পড়ে যায়।

এ ব্যাপারে কেশবপুর থানার উপ পরিদর্শক তাপস কুমার রায় জানান, দুর্ঘটনাস্থল থেকে আলমসাধু ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় আনা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ