আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ ইং

ধামরাই বড় বাজার মহল্লায় ব্রাক এর উদ্যোগে করোনা প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাই বড় বাজার সার্বজনীন শ্রী শ্রী দুর্গা নাট মন্দিরে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্রাক এর উদ্যোগে বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ বিষয়ে ও কোভিড-১৯ প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার ( ১০ই সেপ্টেম্বর -২০২০ খ্রীস্টাব্দ) বিকেল ৫ ঘটিকায় ব্রাক কর্মকর্তা শ্রী মুকন্দ চন্দ্র কুন্ডুর আহবানে এতদ্ অঞ্চলের ( ৩৫- ৪০) জন নারী- পুরুষের উপস্থিতিতে বড় বাজার সার্বজনীন শ্রীশ্রী দুর্গা মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক রনজিত কুমার পাল এর সভাপতিত্বে মতবিনিময় সভায় ব্রাক কর্মকর্তা শ্রী মুকন্দ চন্দ্র কুন্ডু করোনা ভাইরাস সংক্রান্ত বিষয়েে বিষদ বিস্তারিত আলোচনা করেন এবং কোভিড-১৯ সংক্রমণ এড়াতে বা প্রতিরোধে করনীয় সমন্ধে উপস্থিত সকলকে অবহিত করেন। সেই সাথে করোনা প্রতিরোধে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্রাক নিজস্ব অর্থায়নে আধুনিক বেসিন স্হাপন ও লিকুইড হ্যান্ড ওয়াশ সরবরাহ করিবে বলে জানান ব্রাক কর্মকর্তা শ্রী মুকন্দ চন্দ্র কুন্ডু।
করোনা কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে কার্যক্রম পরিচালনা করার জন্য সাংবাদিক রনজিত কুমার পালকে সভাপতি, অনিমা রানী পালকে সাধারন সম্পাদক ও শ্যাম গোপাল পালকে কোষাধ্যক্ষ করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।নবনির্বাচিত কমিটির সদস্য্ প্রান গোপাল পাল , জয়দেব পাল, গীতা রানী পাল, স্বরসতী পাল, স্বপন পাল , ভানু পাল, সঞ্চিতা পাল, দেবী রানী বনিক।
উপদেষ্টা মন্ডলীর সদস্য – সঞ্জীব চৌধুরী, আনন্দ দুলাল পাল, শংকরী রানী দাস প্রমূখ ।
পরিশেষে অদ্য সভার ও নবনির্বাচিত কমিটির সভাপতি সাংবাদিক রনজিত কুমার পাল বলেন বৈশ্বিক মহামারী করোনার কারণে সারাবিশ্বে লক্ষ লক্ষ লোকের প্রাণহানি ঘটেছে। এখন পর্যন্ত করোনার কোন ভ্যাকসিন আবিস্কৃত হয়নি। তাই সচেতনতার মাধ্যমে এ’ভাইরাস এড়ানো সম্ভব। ব্রাক এর এই মহতী উদ্যোগ গ্রহন করার জন্য এতদ্ অঞ্চলের সকলের ও মন্দির কমিটির পক্ষ থেকে ধন্যবাদ জানান সেই সাথে ব্রাকের করোনা প্রতিরোধে এ’কার্যক্রম পরিচালনায় সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ