আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে মে, ২০২৪ ইং

করোনা মুক্ত হলেন সাংবাদিক আব্দুস সালাম 

 

নিজস্ব প্রতিবেদক, সাভারঃ আনিসুর রহমান দিপু : 

দৈনিক আগামীর সংবাদের প্রকাশক ও সম্পাদক সাংবাদিক আব্দুস সালাম রুবেল করোনা মুক্ত হয়েছেন বলে জানা যায়। শনিবার (৫ই সেপ্টেম্বর) রাতে রিপোর্ট নেগেটিভ আসার খবরটি নিশ্চিত করেছেন সাভার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।

উপজেলা স্বাস্থ্য অফিস সূত্রে জানা যায়, গত ২৬ই আগস্ট সাংবাদিক আব্দুস সালাম রুবেল করোনা টেস্ট করলে, রেজাল্ট পজেটিভ আসে। করোনা আক্রান্ত হওয়ার পর ১০ তম দিনে ২য় টেস্টের জন্য নমুনা প্রদান করেন, যার রিপোর্ট নেগেটিভ আসে।

এ ব্যাপারে সাংবাদিক রুবেল মহান স্রষ্টার শুকরিয়া আদায় করে বলেন, ‘আলহামদুলিল্লাহ’ আমার রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি প্লাজমা দিতেও প্রস্তুত। আক্রান্ত থাকাকালীন যারা আমার খোঁজ খবর নিয়েছেন তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। কৃতজ্ঞতা জ্ঞাপন করছি তাদের প্রতি।’

সাভার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সায়েমুল হুদা জানান, আব্দুস সালাম রুবেলের রিপোর্ট নেগেটিভ এসেছে। তাকে প্রথম স্যাম্পল জমা দেওয়ার তারিখ থেকে মোট ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছিলাম।’

উল্লেখ্য, গত ২৬ই আগস্ট করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন রুবেল। একদিন পর ২৭ই আগস্ট তার রিপোর্ট পজেটিভ আসে। এরপর হোম আইসোলেশনে চলে যান তিনি। হোম আইসোলেশনের ১০ তম দিনে পুনঃপরীক্ষা জন্য নমুনা প্রদান করলে গত ৫ই সেপ্টেম্বর রাতে তার রিপোর্ট নেগেটিভ আসে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ