আজ ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে মে, ২০২৪ ইং

সাভারের নির্বাহী ম্যাজিস্ট্রেট হ্যাপি দাশ করোনায় আক্রান্ত

 

নিজস্ব প্রতিবেদক :

মা নিলুফার বিশ্বাস সহ সাভারের আমিনবাজার রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হ্যাপি দাস করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ধানমন্ডির একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (৫ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহফুজুর রহমান।

তিনি জানান, গত ৩ সেপ্টেম্বর করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে রাজধানীর একটি হাসপাতালে পরিক্ষার জন্য নমুনা সরবরাহ করেন। পরে গতকাল শুক্রবার তাদের নমুনা পরিক্ষার ফলাফল করোনা পজিটিভ আসে। তারা দুজনই ধানমন্ডির পপুলার হাসপাতালে ভর্তি চিকিৎসাধীন রয়েছেন। তার মা’র অবস্থা আশংকাজনক হলে হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। তবে হ্যাপি দাশের শারিরীক অবস্থার তুলনামূলক ভাল। তিনি ও তার মা’র জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

করোনা ভাইরাসের উপস্থিতি দেখা দেওয়ার পর থেকেই হ্যাপি দাশ ঝুঁকি নিয়ে তার ওপর অর্পিত দায়িত্বসহ এলাকাবাসীকে সচেতনতায় সম্মুখ সারিতে থেকে কাজ করেছেন। এছাড়াও এলাকাবাসীকে করোনা ভাইরাস থেকে সুরক্ষিত রাখার তিনি কাজ করেছেন নিরলস। তিনি ও তার মাসহ মোহাম্মদপুরে থাকতেন বলে জানা গেছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ