আজ ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে মে, ২০২৪ ইং

ধামরাইয়ে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করেন অভিনেতা ডিপজল

 

রনজিত কুমার পাল (বাবু )
নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের রুপনগর এলাকায় প্রাকৃতিক দুর্যোগ বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় পাঁচ শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরন করলেন বিশিষ্ট চলচিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর-২০২০ খ্রীস্টাব্দ) বিকেলে ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের রুপনগর এলাকায় বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল তার সহকর্মীদের নিয়ে এই ত্রান সামগ্রী নিজ হাতে বন্যা কবলিত অসহায় পরিবারের মাঝে বিতরন করেন।
বিতরনকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল,তেল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য।

অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল বলেন, করোনাভাইরাসের শুরু থেকে এফডিসিতে অস্বচ্ছলশিল্পীসহ দেশের বিভিন্ন স্থানে অসহায় মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করে যাচ্ছি। ধামরাইয়ের রুপনগর এলাকার বহু ঘরবাড়ি এখনও পানির নিচে থাকায় অসহায়দের মাঝে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর শুরু থেকে ভয়াবহ বন্যা পর্যন্ত বিভিন্ন এলাকায় তিনি করোনা ও প্রাকৃতিক দুর্যোগ বন্যার কারণে কর্মহীন হয়ে পড়া ঘরবন্দী অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করে যাচেছন। ত্রাণ সামগ্রী বিতরনের সময় এলাকার স্হানীয় গ্রামবাসী, সাংবাদিকবৃন্দ সহ সুধীজন উপস্থিত ছিলেন ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ