আজ ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ ইং

ধামরাই উপজেলা আ’লীগের সাঃ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু করোনায় আক্রান্ত

 

রনজিত কুমার পাল (বাবু)
ঢাকা জেলা প্রতিনিধি :

ঢাকা জেলার ধামরাই উপজেলার বিশিষ্ট রাজনীতিবিদ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের অনুসারী ধামরাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু নোবেল করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত হয়েছেন।
সামাজিক যোগাযোগ মাধ্যমে দলীয় নেতা-কর্মীরা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকুর জন্য  সকলের কাছে দোয়া চেয়েছেন। গতকাল সোমবার তার নমুনার রিপোর্টে পজিটিভ এসেছে বলে তার পরিবার নিশ্চিত করে। আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠন এর বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা সহ দেশের বিভিন্ন এলাকায় মানুষ তার দ্রুত সুস্থ্যতার জন্য দোয়া ও শুভ কামনা জানিয়েছেন।
ধামরাইয়ের পৌর মেয়র ও পৌর আ’লীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবীর মোল্লা সহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ দলীয় নেতা-কর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের প্রিয় নেতার দ্রুত করোনা রোগ মুক্তির জন্য দোয়া, প্রার্থনা ও শুভ কামনা কামনায় বিভিন্ন পোস্ট করেছে।
উল্লেখ্য বৈশ্বিক মহামারী নোভেল করোনা কালে জনসচেতনতা সহ করোনা ও প্রাকৃতিক দুর্যোগ বন্যার কারনে কর্মহীন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে সরকারি ত্রাণ ও নিজস্ব তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন এমনকি শোকাবহ ১৫ ই আগষ্ট মাসে জাতির জনকের ৪৫তম শাহাদাৎ বার্ষিকীর জাতীয় শোক দিবসের ধামরাই উপজেলার বিভিন্ন অনুষ্ঠানে সক্রিয় ভূমিকা পালন করে অংশ গ্রহণ করেছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ