আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে মে, ২০২৪ ইং

সাভারে অনুষ্ঠিত হলো শোকাবহ আগষ্ট শীর্ষক আলোচনা সভা

 

উজ্জ্বল হোসাইনঃ নিজস্ব প্রতিবেদক :

সাভারে পুরো আগষ্ট জুড়েই ছিল জাতীয় শোক দিবস ও ২১শে আগষ্টের উপর আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন।
মাসের শেষ দিনেও ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১শে গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে শোকাবহ আগষ্ট শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

৩০শে আগস্ট রবিবার বিকেলে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের উদ্দ্যোগে হেমায়েতপুরের পূর্বহাটি এলাকায় এ আলোচনা সভা, দোয়া মাহফিল, চাল ও খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

অনুষ্ঠানে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ফখরুল আলম সমরের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা, সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন, ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ আলম, ইউপি সদস্য আলমাস মোল্ল্যা, ফিরোজ কাজল, রফিকুল ইসলামসহ আরো অনেকে।

অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার শহীদী পরিবারসহ ২১শে গ্রেনেড হামলায় শহীদদের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণসহ শতাধিক অসহায় মানুষের মাঝে চাল বিতরণ করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ