আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ ইং

আজ বড় বাজার নাম যজ্ঞ কমিটির সাবেক সভাপতি বাসুদেব পালের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

ঢাকা জেলা ধামরাই পৌরসভাস্হ বড় বাজার নিবাসী ও ধামরাই বড় বাজার সার্বজনীন দুর্গা মন্দির শ্রীনাম সংকীর্তন ও মহোৎসব উদযাপন কমিটির সাবেক সভাপতি বিশিষ্ট ধর্মানুরাগী প্রয়াত বাসুদেব পাল এর আজ ১৩ ভাদ্র ১৪২৭ বঙ্গাব্দ দ্বিতীয় মৃত্যু বার্ষিকী।

ধামরাই বড় বাজার সার্বজনীন শ্রীশ্রী দুর্গা মন্দিরের আধুনিক নাট- মন্দিরের প্রতিষ্ঠাতা
প্রয়াত বাসুদেব পালের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে ধামরাই বড় বাজার সার্বজনীন শ্রীশ্রী দুর্গা মন্দির পরিচালনা কমিটি শ্রদ্ধা ভরে স্বরণ করে প্রয়াতের বিদেহী আত্মার সদগতি শান্তি ও স্বর্গ বাস কামনা করে এতদ্ অঞ্চলের সকল ভক্তদের স্বর্গীয় বাসুদেব পালের বিদেহী আত্মার শান্তি ও স্বর্গবাস কামনায় প্রার্থনা করার জন্য অনুরোধ করা হয়েছে ।

ধামরাই বড় বাজার সার্বজনীন শ্রীশ্রী দুর্গা মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু) বলেন – আমরা বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ এড়াতে স্বর্গীয় বাসুদেব পালের মৃত্যু বার্ষিকী পালন করার জন্য কোন আনুষ্ঠানিকা করতে পারছি না সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলার কারনে। তবে মন্দিরে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে ছোট পরিসরে প্রার্থনা সভা করব এবং আমরা যে যার স্হান থেকে প্রয়াত বাসুদেব পালের বিদেহী আত্মার শান্তি ও স্বর্গবাস কামনায় ভগবানের নিকট বিশেষ প্রার্থনা জানাচ্ছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ