আজ ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে মে, ২০২৪ ইং

ধামরাইয়ে নওগাঁও বিচিত্রা সংসদ এর উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী পালিত

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার মহান স্হপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নওগাঁও এলাকার বিচিত্রা সংসদ আয়োজিত শোকাবহ ১৫ই আগষ্ট শীর্ষক আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।
শনিবার (২৯শে আগষ্ট-২০২০ খ্রীস্টাব্দ) ধামরাই উপজেলার নওগাঁও এলাকার বিচিত্রা সংসদ আয়োজিত এক বিশাল শোকসভার আয়োজন করা হয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের জননন্দিত চেয়ারম্যান ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেন।
উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হাজী আব্দুল ওহাব।
এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ হাবিবুর রহমান খান, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ নেতা শান্ত, এলাকার বিশিষ্টজন, বিচিত্রা সংসদ সংগঠনের নেতৃবৃন্দ ও স্হানীয় এলাকাবাসী।
আলোচনা সভায় প্রধান অতিথি ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন বলেন – ৭৫ এর ১৫ই আগষ্ট খুনিরা ভেবেছিল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে মারলে সব শেষ, এরা জানতো না মুজিব মানেই বাংলাদেশ। আমরা শোককে শক্তিতে রুপান্তর করে মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ব।
সেই সাথে সরকারের নিকট দাবি রাখেন ১৫ই আগষ্ট ১৯৭৫ ও ২১শে আগষ্ট ২০০৪ সালের খুনিদের বিচার চেয়ে এবং যে সকল খুনিদের আদালত ফাঁসির রায় দিয়েছেন তাদের অবিলম্বে দেশে ফিরিয়ে এনে আদালতের রায় কার্যকর করার দাবি করেন।
আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ’সময় উপস্থিত সকলের মাঝে গণভোজের খাবার বিতরণ করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ