আজ ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে মে, ২০২৪ ইং

সিরাজদিখানে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকীতে  দোয়া ও শোকসভা অনুষ্ঠিত 

মোঃ আহসানুল ইসলাম ,সিরাজদিখান, (মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ
শুক্রবার (২৮ আগস্ট) বিকাল সাড়ে ৪ টায় বাংলাদেশ তাঁতী লীগ সিরাজদিখান উপজেলা শাখার উদ্যোগে উপজেলা মোড় সংলগ্ন আওয়ামী লীগের পার্টি অফিসে দোয়া মোনাজাত শেষে শোকসভার আয়োজন করা হয়। বাংলাদেশ তাঁতী লীগ সিরাজদিখান উপজেলা শাখার সভাপতি মোঃ রাসেল শেখের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ মোঃ ইয়াসিনের সঞ্চালনায় শোক সভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ।

বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বালুচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু বকর সিদ্দিক। এছাড়া আরো উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ জেলা হিন্দু বৈধ্য খ্রিস্ঠান ঐক্য পরিষদের সুবীর চক্রবর্তী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সিরাজদিখান উপজেলা শাখার সভাপতি মোঃ বিল্লাল হোসেন, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম,আর তালুকদার বাবু। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, রশুনীয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার।
এছাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামণা করে দোয়া মোনাজাত শেষে কাঙালী ভোজের আয়োজন করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ