আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার মহামারী করোনা পরিস্থিতিতে ও দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে

 

বিশেষ প্রতিনিধি, এম এ আলম :

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়,রংপুর এর উপাচার্য ও জাতীয় নির্বাচন পর্যবেক্ষক কমিটির চেয়ারম্যান (জানিপক) প্রফেসর ড. মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ বলেছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। মহামারী করোনা পরিস্থিতিতে দেশের মানুষকে ভালো রাখতে তিনি ধ্যান-ধারনা মগ্ন রেখে নিরলস ভাবে চেষ্টা করে যাচ্ছেন।

করোনার ভয়াবহ থেকে রক্ষা পেতে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। তিনি আরো বলেন, জন্মসূত্রগত ভাবে আমার দাদি ও নানীর বাড়ি কচুয়া। কচুয়ার সাথে আমার পরিবারের দীর্ঘদিনের একটি সুসম্পর্ক রয়েছে। অবহেলিত এ কচুয়াকে উন্নয়নে রূপান্তর করেছেন আমার মামা ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। তাই সকলে মিলে কচুয়াকে দেশের একটি অন্যতম উপজেলায় রূপান্তর করতে এক হয়ে কাজ করব। তিনি গতকাল বৃহস্পতিবার কচুয়া উল্টর বাজারস্ত ৭নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন। কচুয়া পৌর প্যানেল মেয়র ও কাউন্সিলর কামাল হোসেন অন্তরের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালালের পরিচালনায় এ সময় কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা মেহেদী হাসান মজুমদার ইমাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হুমায়ুন কবির, দপ্তর সম্পাদক কবির হোসেন, সদস্য আহসান হাবিব প্রাঞ্জল,কচুয়া উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী জহিরুল হক টগর,উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাঈদ মোর্শেদ পলাশ,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার ইব্রাহীম খলিল বাদলসহ বিভিন্ন ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একই তিনি উত্তর কচুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি তেতৈয়া গ্রামে শায়িত আব্দুর রব মোল্লাসহ বিভিন্ন নেতাকর্মীদের কবর জিয়ারত ও দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।কচুয়ায় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য দিচ্ছেন বেগম রোকেয়া বিশ্বদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ