আজ ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ ইং

বিভাগীয় পর্যায়ে অনলাইনভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

 

খুলনা ব্যুরো প্রধান জিয়াউল ইসলাম :

জাতীয় শোক দিবস উপলক্ষে খুলনা বিভাগীয় পর্যায়ের অনলাইনভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগিতা আজ (বুধবার) সকালে জুম অ্যাপের মাধ্যমে খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয় এবং খুলনা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয়। খুলনার বিভাগীয় কমিশনার ড. মুঃ আনোয়ার হোসেন হাওলাদার জুম অ্যাপের মাধ্যমে অনলাইনে সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেন।

৭ মার্চের ভাষণ, আবৃতি ও সংগীত বিষয়ে শিক্ষার্থীরা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। প্রথম থেকে সপ্তম শ্রেণি ক-বিভাগ এবং অষ্টম থেকে দশম শ্রেণি খ-বিভাগে শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

প্রতিযোগিতার বিচারক ছিলেন খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মোছাঃ শাহানাজ পারভীন, যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক আহমেদ জিয়াউর রহমান, প্রত্নতত্ত্ব অধিদপ্তরের আঞ্চলিক পরিচালক আফরোজা খান মিতা, খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল, আযম খান কমার্স কলেজের সহকারী অধ্যাপক এমএম কবির আহমেদ, সরকারি বিএল কলেজের প্রভাষক কল্লোল রক্ষিত, খুলনা মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক আলমগীর কবীর, শিল্পকলা একাডেমির সাবেক সাধারণ সম্পাদক মকবুল হোসেন মিন্টু ও বাংলাদেশ বেতার খুলনার শিল্পী নিখিল কৃষ্ণ মজুমদার।

অনলাইনভিত্তিক এই সাংস্কৃতিক প্রতিযোগিতায় খুলনা বিভাগের ১০ জেলা পর্যায়ের বিজয়ী প্রতিযোগীরা স্ব স্ব অবস্থানে থেকে জুম অ্যাপের মাধ্যমে অংশগ্রহণ করেন। বিভাগীয় পর্যায়ের বিজয়ীরা জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করবেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ