আজ ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ ইং

ধামরাইয়ে বন্যার্তদের মাঝে বাংলাদেশ নৌবাহিনী কর্তৃক ত্রাণ বিতরণ

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

দেশব্যাপী বন্যা দুর্যোগ পরিস্থিতি মোকাবিলায় নৌবাহিনী কর্তৃক সহায়তার ধারাবাহিকতায় ঢাকার ধামরাই উপজেলার দুটি ইউনিয়ন বন্যা দুর্গত এলাকা সমূহে খাদ্য ও চিকিৎসা সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ নৌবাহিনী।
রবিবার (২৩শে আগষ্ট-২০২০) ধামরাইয়ের বাইশাকান্দা ও রোয়াইল ইউনিয়নের বন্যা দুর্গত এলাকায় অসহায় হতদরিদ্র বানবাসি পরিবারের মাঝে শুকনো খাবার ও চিকিৎসা সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ নৌবাহিনীর সদস্যবৃন্দ।
বিতরণকৃত খাদ্য সামগ্রী ও চিকিৎসা সামগ্রী মধ্যে প্রতি পরিবারের জন্য চাল, ডাল, তেল, চিড়া, মুড়ি, লবন,মোমবাতি, দিয়াশলাই, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, বিশুদ্ধ পানি বিতরন করা হয়েছে।
উল্লেখ্য এবারের বন্যা চলাকালে এর আগে নৌবাহিনী কর্তৃক কুল্লা ও সোমবাগ ইউনিয়নের বন্যা দুর্গত অসহায় দুস্হ পরিবারের মাঝে অনুরুপ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছিল।
নৌবাহিনী কর্তৃক খাদ্য ও চিকিৎসা সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্হানীয় সাংসদ (ঢাকা-২০ ধামরাই) বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি
এ’সময় আরো উপস্থিত ছিলেন নৌবাহিনীর টিম প্রধান লেফটেন্যান্ট কমান্ডার মোঃ সুলাইমান কবীর, ধামরাই উপজেলা পরিষদের দুই ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ ও অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, ঢাকা জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, বাইশাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবিএম মাসুদ রানা, রোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম সামসুদ্দিন মিন্টু সহ অন্যান্য জনপ্রতিনিধিগন, নৌবাহিনীর সদস্যবৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ