আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ ইং

সুনামগঞ্জ শাল্লা হাতিয়া প্রগতি যুব সংগঠন উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরন

 

তানভীর আহমেদঃ
বিশেষ প্রতিনিধিঃ

সুনামগঞ্জ দিরাই উপজেলার হাতিয়া প্রগতি যুব সংগঠন উদ্যোগে ও যুক্তরাজ্য প্রবাসী শায়িস্তা মিয়ার অর্থায়নে ২০০ টি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে।

আজ শনিবার (২২ আগষ্ট) সকাল ১০ টায় দিরাই উপজেলার হাতিয়া বড় বাজারে অসহায়দের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। হাতিয়া প্রগতি যুব সংগঠনের সভাপতি আব্দুল আলী’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আলমগীর আহমদ’র সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আতিকুর রহমান, আব্দুল মতলিব খন্ডাই, ফজলু মিয়া, মুরফত মিয়া, মন্নান মিয়া ,আলকাছ মিয়া, তরিকুল, আব্দুর রকিব, শামিম মিয়া, মহিম মিয়া, সামসুজ্জামান মিয়া।

সেখানে আরো উপস্থিত ছিলেন, হাতিয়া প্রগতি যুব সংগঠনের উপদেষ্টা কামরুজ্জামান, মামুন, মুশফিকুর রহমান মনির, আলাল, সাজু, ফরহাদ চৌধুরী, সংগঠনের সিনিয়র সহ সভাপতি সোনাহর মিয়া, সহ সভাপতি মিজু চৌধুরী, সহ সভাপতি মেহেদী হাসান সুহাগ, সহ সভাপতি মহিম উদ্দিন , সহ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী রিফাত, সাংগঠনিক সম্পাদক জাহারুল মিয়া, সহ সাংগঠনিক হাসান মাহমুদ , প্রচার সম্পাদক জাকারিয়া আহমেদ, সহ প্রচার সাদিকুর রহমান, অর্থ সম্পাদক ইকাবাল হুসেন, দপ্তর সম্পাদক -জাবেদ আহমেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক হাসান চৌধুরী , আইসিটি সম্পাদক সুহাগ তাজিম প্রমুখ।

প্রাণঘাতির মহামারী করোনার সংক্রমন ও বন্যা কবলিত অসহায় হতদরিদ্র মানুষকে বাচাঁতে আমাদের সংগঠন থেকে ক্ষুদ্র আকারে তাদের পাশে দাড়ানো চেষ্টা করে যাচ্ছি। তাদের জন্য সরকারের পক্ষ থেকে অনেক সাহায্য সহযোগিতা করলেও অনেকে চাহিদার তুলনায় কম পেয়েছেন।তাই হাতিয়া প্রগতি যুব সংগঠনের পক্ষ থেকে ২০০টি পরিবারকে খাদ্যসহায়তা দেয়া হয়েছে। পর্যায়ক্রমে তাদের অভুক্ত মানুষদের মাঝে কিছু ত্রাণ সহায়তা দেয়া হবে।

আমরা চাই সুনামগঞ্জের ধনাঢ্য ব্যক্তিবর্গ তাদের নিজস্ব আয় রোজগার থেকে ঘরবন্দি মানুষের পাশে দাড়াবেন এবং তাদের মুখে এক মুঠি খাবারের ব্যবস্থা করতে এগিয়ে আসবেন। বিশ্বব্যাপী কত মানুষই না হঠাৎ মারা যাচ্ছেন। বলা তো যায়না কখন কে এ দুনিয়া থেকে বিদায় নিতে হয়।

সবার সহযোগিতা ও দোয়া সাথে তাকলে আগামীতে হাতিয়া প্রগতি যুব সংগঠন অসহায় ও হতদরিদ্র মানুষের কল্যানে কাজ করে যাবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ