আজ ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে জুলাই, ২০২১ ইং

ধামরাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা,দোয়া-মাহফিল ও গনভোজ অনুষ্ঠিত

 

রনজিত কুমার পাল (বাবু)
নিজস্ব প্রতিবেদক :

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার মহান স্হপতি জাতির জনক বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ধামরাইয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেন এর উদ্যোগে আলোচনা সভা,দোয়া-মাহফিল ও গনভোজের আয়োজন করে।

সোমবার (১৭ই আগষ্ট-২০২০) দুপুুর বারটায় ধামরাই উপজেলা পরিষদের মুক্ত মঞ্চে এ আলোচনা সভা ও ,দোয়া-মাহফিল ও গনভোজ অনুষ্ঠিত হয়।

ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ’ শোক সভায় প্রধান অতিথি ছিলেন ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আ’লীগ ও বায়রা’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ এর উপস্থিত থাকার কথা থাকলেও অনুষ্ঠানে তিনি অনুপস্থিত ছিলেন। অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা- ২০ ধামরাই আসনের সাবেক সাংসদ ও ধামরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্দা এম এ মালেক।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা ও সাবেক অতিরিক্ত সচিব ধামরাইয়ের কৃতি সন্তান দেওয়ান আফছার উদ্দিন জিন্নাহ, উপজেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান আলাল উদ্দিন দেওয়ান, বীর মুক্তিযোদ্ধা আহম্মদ আল জামান, ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের সদস্য মোঃ খায়রুল ইসলাম, পৌর আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আমিনুর রহমান, সাধারণ সম্পাদক সানাউল হক সুজন, ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান খান হাবিব প্রমূখ।

দুপুরে জাতির জনক বঙ্গ বন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বঙ্গ বন্ধুর রাজনৈতিক জীবন ও কর্মের উপর আলোচনায় বক্তারা জাতির জনকের খুনীদের দেশে এনে ফাঁসি কার্যকর করার সরকারের নিকট দাবি রাখেন। সেই সাথে এ’শোক সভায় জিয়াউর রহমানের মরণোত্তর বিচার চান সাবেক সচিব দেওয়ান আফছার উদ্দিন জিন্নাহ।
আলোচনা সভা শেষে দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়। পরে উপস্থিত সকল নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে গনভোজের খাবার বিতরন করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ