আজ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ ইং

আশুলিয়ায় যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

 

মোতালেব হোসেন :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৫তম শাহাদত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করেছে আশুলিয়া ইউনিয়ন যুবলীগ।

শনিবার (১৫ আগস্ট) বিকালে আশুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক হাজী মোঃ আনোয়ার হোসেন মন্ডলের উদ্যোগে ও আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার,যুগ্ম আহ্বায়ক মোঃ মাঈনুল ভুইয়ার নেতৃত্বে আশুলিয়া ইউনিয়ন যুবলীগের প্রধান কার্যালয়ের সামনে ১৯৭৫ সালের ১৫ আগস্টে শাহাদাতবরণকারীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান।

এসময় প্রধান অতিথি মিজানুর রহমান মিজান বলেন, কোন জাতি এত অল্প সময়ে এত রক্ত দিয়ে স্বাধীন হয়েছে এমন নজির পৃথিবীতে বিরল। বঙ্গবন্ধুর কারণে এবং বঙ্গবন্ধুর ডাকেই এটি সম্ভব হয়েছে। আমাদেরকে ইতিহাস জানতে হবে। বঙ্গবন্ধুর দেশপ্রেম, আদর্শ ও চেতনাকে হৃদয়ে ধারণ করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আমরা অঙ্গীকারাবদ্ধ। একই সঙ্গে তিনি ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার সাথে জড়িত ও সাজাপ্রাপ্ত পলাতক আসামিদের শাস্তির আওতায় আনার জন্য সরকারের কাছে জোর দাবি জানান।

এসময় আশুলিয়া ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা বলেন,জনগণের প্রতি জাতির পিতার যে ভালাবাসা, সম্মানবোধ ও মমত্ববোধ ছিল তা সকলের জন্য অনুকরণীয়। বঙ্গবন্ধুর চেতনা, আদর্শ ও দেশপ্রেম হৃদয়ে ধারণ করে দেশকে এগিয়ে নিতে নিজ নিজ অবস্থান থেকে কাজ করলে এবং আমাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করলে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন এবং দোয়া মাহফিল সার্থক হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান জনাব মোঃ হেলাল উদ্দীন মাদবর, আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন সরকার, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সাংঠনিক সম্পাদক মোঃ শফিক মৃধা,আশুলিয়া থানা যুবলীগের অন্যতম সদস্য মোঃ কুসুম মোল্লা,আশুলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাজী মোঃ মোশারফ খাঁন, ছাত্রলীগ নেতা সাইদুর রহমান সম্রাটসহ আশুলিয়া ইউনিয়ন যুবলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ