আজ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২১ ইং

শেরপুরে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

 

শেরপুর প্রতিনিধিঃ

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস সারাদেশের ন্যায় শেরপুরে জেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় ও ভাবগম্ভীর পরিবেশে পালিত হয়েছে।
বর্তমান কনোরা ভাইরাস সংক্রমণ (কোডিভ-১৯) পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রেখে ১৫ আগস্ট শনিবার সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী, আধা সরকারী, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারী ভবন সমূহে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন করা হয় এবং এর মধ্যে দিয়ে জাতীয় শোক দিবসের শুভ সূচনা করা হয়।
জেলা প্রশাসক কার্যালয় (কালেক্টরেট) প্রাঙ্গণে সকাল ৭টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রথমে জাতীয় সংসদের হুইপ বীরমুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি পুস্পস্তবক অর্পণ করেন। পরে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক আনার কলি মাহবুব, পুলিশ প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন, পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিরোজ আল মামুন, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, সরকারী- বেসরকারী স্কুল কলেজ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, শেরপুর জেলার বিভিন্ন দপ্তর প্রধানগণ, জনপ্রতিনিধিবৃন্দ এবং সর্বস্তরের জনগণ পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ