আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

ছেলের ভয়ে বাড়ি ছাড়া মা কুপিয়ে জখম ভাবীকে

নিজস্ব প্রতিবেদক :

আনোয়ারা বেগম। ৭৫ বছরের বৃদ্ধা। দুই ছেলে। এক মেয়ে। বড় ছেলে প্রবাসী। ছোট ছেলে আলমাস থাকেন দেশে। আগেই জমি জমা লিখে নিছেন ছেলেরা । কয়েক বছর আগেও ভয় দেখিয়ে জমি লিখে নিয়েছেন ছেলে আলমাস ।

সর্বশেষ আবারোও জমি লিখে দিতে মায়ের গলায় ছুরি ধরে। এরই মধ্যে বড় ভাবীকে ধারালো ছ্যান দিয়ে পেট ফুটো করে দিছে। বাড়িতে এসে মাকে হুমকি দিয়ে গেছে জমি লিখে না দিলে তাকেও ভাবীর মতো এমন পরিনতি ভোগ করতে হবে।

এসবের প্রতিবাদ করায় আলমস বোন, ভাগ্নীকে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ করেন বোন পাখি। পাখি সাংবাদিকদের বলেন, আমার ভাই আলমাছ খুব আদরের ছিল। এখন সে খাটাপ লোকের সঙ্গ পেয়ে নেশা পানি খায়। মাদক বিক্রির সঙ্গেও জড়িয়ে পড়েছে।

যখন এসব বেচা বিক্রি করতে পারেনা তখনই মার সঙ্গে আমার কাছে টাকা চায়। দিতে না পারলেই তার কাছে আমরা খারাপ। ভয় ভীতি দেখায়। আমার ছেলে মেয়ে সহ আমাকে হত্যার হুমকি দেয়। এসব বিষয়ে থানায় জিডি করা হয়েছে।

হতভাগা মা ছেলে আলমাছের নির্জাতন থেকে বাঁচতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। ঢাকার নবাবগঞ্জ উপজেলার যন্ত্রাইল ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় মা আনোয়ারা বেগম কান্না করতে করতে এমন দাবি জানান।

এদুকে, গত ১৭ই জুলাই পারিবারিক কলহের জেরে আপন বড় ভাই কুয়েত প্রবাসী বাবু খানের স্ত্রীকে কুপিয়ে জখম করেছে। হাসপাতালে চিকিৎসাধীন পান্নার অবস্থা সঙ্কটাপন্ন বলে জানান তার স্বজনরা। এ ঘটনায় থানায় মামলা করেছেন ভুক্তভোগীর ভাগনী সুমনা মৃধা।

আসলামের মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। সুমনা মৃধা জানায়, গাছপালা ও পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে, বড় মামা বাবু খান ও তার স্ত্রী পান্না খানের সঙ্গে বিরোধ চলছিল ছোট মামা আসলামের।

এই বিরোধের জের ধরে, ১৭ জুলাই সকাল ১০টায়, বড় মামি পান্না খান ব্যক্তিগত প্রয়োজনে বাড়ি থেকে, বাজারে যাওয়ার উদ্দেশ্যে রওনা হলে, আসলাম মামা বড় মামিকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

এ সময় আহত পান্নার চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। জীবন সংকটাপন্ন। এছাড়া আহতের পরিবারকে প্রতিনিয়ত হুমকি দিচ্ছে বলে জানায়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই তানভীর শেখ বলেন, এ বিষয়ে মামলা হয়েছে। আমি মামলাটির তদন্ত করছি। আসামি সীমাকে গ্রেফতার করা হয়েছে, তার স্বামী আসলাম পলাতক, তাকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ