আজ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ ইং

জাবির সামাজিক সংগঠন ইচ্ছা’র নতুন নেতৃত্বে মেহেদী-পিংকি

আব্দুল্লাহ আল মামুন, জাবি প্রতিনিধি:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সামাজিক সংগঠন Inspire Care & Cultivate Human Aid-ICCHA/ইচ্ছা’র ৫৯ সদস্য বিশিষ্ট (২০২২-২৩)কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার ( ২১ জুন) বিকাল পাঁচটায় বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ড. এ. আর মল্লিক লেকচার হলে জাবির প্রথম বর্ষের (৫০ ব্যাচ) নবীনবরণ শেষে এ কমিটি ঘোষণা করেন সংগঠনের সাধারণ সম্পাদক স্বপ্নীল সাগর।

নতুন কমিটিতে চারুকলা বিভাগের ৪৭ ব্যাচের শিক্ষার্থী মেহেদী হাসানকে সভাপতি ও পরিসংখ্যান বিভাগের ৪৮ ব্যাচের শিক্ষার্থী জাকিয়া সুলতানা পিংকি কে সাধারণ সম্পাদক করা হয়।

এসময় ইচ্ছা’র উপদেষ্টা ও পরিসংখ্যান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ আলমগীর কবীর বলেন, ‘একটা সংগঠনকে দাঁড় করানোর জন্য ৫৯ সদস্য বিশিষ্ট কমিটি শুধু একটা নাম্বার,

তবে সংগঠনকে দাঁড় করানো জন্য যে detractive দরকার তা আগে-পরে ইচ্ছা সামাজিক সংগঠন অনলাইন-অফলাইন এর মাধ্যমে মানুষকে সহযোগিতা করেছে মানুষের পাশে থেকেছে। সকলের সার্বিক সহযোগিতায় ইচ্ছা সুন্দরভাবে এগিয়ে যাবে সেই প্রত্যাশা করি। ‘

এবারের কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন ড. এ কে এম শাহনাওয়াজ, অধ্যাপক, প্রত্নতত্ত্ব বিভাগ, জাবি। ড. মোহাম্মদ আলমগীর কবির, অধ্যাপক ও চেয়ারম্যান, পরিসংখ্যান বিভাগ, জাবি, পরিচালক, ছাত্র-শিক্ষক কেন্দ্র, জাবি।

ড. জেবউননেছা, অধ্যাপক, লোক প্রশাসন বিভাগ, জাবি, অতিরিক্ত পরিচালক, ছাত্র-শিক্ষক কেন্দ্র, জাবি। মোহাম্মদ কাশেম, জাবি ৩য় ব্যাচ, ভূগোল বিভাগ, হোসনে আরা বেবি, সহযোগী অধ্যাপক, ইতিহাস বিভাগ, জাবি, প্রভোস্ট, শেখ হাসিনা হল, জাবি। নাসিমা হামিদ, সহকারী অধ্যাপক, ইতিহাস বিভাগ, জাবি।

এছাড়া মডারেটর হিসেবে আছেন বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ৪৫ ব্যাচের শিক্ষার্থী
নুরুজ্জামান শুভ, মতিউর রহমান আপেল, এস এন সোহেল রানা, ইংরেজি ৪৭ ব্যাচের স্বপ্নীল সাগর।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ