আজ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ ইং

পার্বত্য অঞ্চলে বিচ্ছিন্ন ঘটনায় দেশে কোনো প্রভাব পরবেনা- ট্যুরিস্ট পুলিশ প্রধান

সাভার  প্রতিনিধি:

ট্যুরিস্ট পুলিশ প্রধান আবু কালাম সিদ্দিক বলেছেন,পার্বত্য অঞ্চলে বিচ্ছিন্ন ঘটনায় বাংলাদেশে কোনো প্রভাব পরবেনা। পার্বত্য এলাকায় আমাদের যৌথবাহিনী অভিযান পরিচালনা করছে, এতে পুলিশ পয়েন্টেও কোনো রকম ইফেক্ট পরবেনা।

শনিবার (৬এপ্রিল) দুপুরে সাভারের আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের সাব অফিস উদ্বোধন করতে এসে তিনি একথা বলেন।

এসময় তিনি বলেন, আমি পার্বত্য এলাকায় পুলিশ সুপার ছিলাম, আমি দেখেছি ওই অঞ্চলে এমন সামান্য বিচ্ছিন্ন ঘটনা ঘটতেই পারে। ওখানে যৌথবাহিনী অপারেশন চালাচ্ছে, নিরাপত্তা জোরদার করা হয়েছে। খুব দৃরুত সব ঠিক হয়ে যাবে ইনশাআল্লাহ ।

তিনি আরো বলেন, ২০জন পুলিশ সদস্য নিয়ে আশুলিয়া ট্যুরিস্ট পুলিশের সাব অফিসের কার্যক্রম শুরু হলো। সাভার আশুলিয়া ও ধামরাই এলাকায় বেশ কিছু বিনোদন পার্কসহ হোটেল স্পট আছে। আমাদের ট্যুরিস্ট পুলিশ এই বিনোদন কেন্দ্র গুলোতে আসা দেশি বিদেশি পর্যটক ও আগত দর্শনার্থীদের নিরাপত্তা দিয়ে থাকেন।এই নিরাপত্তার জন্য বাংলাদেশে ১২৫টি পুলিশ পয়েন্টের মাধ্যমে নিরাপত্তা প্রদান করে আসছি। যেহেতু সমানে পহেলা বৈশাখ, আমাদের বড় ফেস্টিভ্যাল। এই অনুপাতে আমরা কিন্তু নিরাপত্তা প্লান করেছি।এই প্লানেই সবাইকে সহযোগিতা প্রদান করবো। পাশাপাশি যারা বিনোদন কেন্দ্রে আসবে তাদের সাথে যেন কোনোরকম হেসিং না হয় এবিষয়ে ট্যুরিস্ট পুলিশ সতর্ক থাকবে। তারপরও যদি পর্যটকদের সাথে কোনো কিছু হয় তাহলে আমাদের জরুরি সেবা নাম্বার আছে কল করে জানালে সাথে সাথে ব্যবস্থা নিব।

তিনি বলেন,সামনে পহেলা বৈশাখ, এটি একটি বড় ফেস্টিভ্যাল, আশা করি সুন্দর ভাবে এই উৎসব মানুষ উপভোগ করতে পারবেন আমরা ট্যুরিস্ট পুলিশের পক্ষ থেকে এই ব্যবস্থাই করছি।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত ডিআইজি
আবু সুফিয়ান, ট্যুরিস্ট পুলিশের ঢাকা রিজিয়নের পুলিশ সুপার নাইমুল হক, ঢাকা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোমেনা আক্তার, আশুলিয়া সাব অফিস ইনচার্জ মনিরুল হক ডাবলু সহ রাজনীতিবিদ,সাংস্কৃতিক ব্যক্তি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ