আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

মহেশখালীর হোয়ানকে ওলামা ও প্রাক্তন ছাত্র পরিষদের ইফতার মাহফিল 

মহেশখালী প্রতিনিধি:

কক্সবাজারের মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের রাজুয়ার ঘোনা ওলামা ও প্রাক্তন ছাত্র পরিষদের আয়োজনে ও দেশ ওভারসীজ হজ্ব কাফেলার সার্বিক সহযোগীতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ওই এলাকার ওলামাসহ প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতিতে মিলনমেলায় রূপ নেয় ইফতার মাহফিল । ৩ এপ্রিল (বুধবার) বেলা ঘনিয়ে আসতেই হোয়ানক রাজুয়ার ঘোনা মঈনুল ইসলাম মাদ্রাসার মিলনায়তনে বাড়তে থাকে এলাকার মুরুব্বি, ওলামা ও প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতি।
প্রাক্তন ছাত্র পরিষদ সভাপতি মৌলভী জাকের হোছাইনের সভাপতিত্বে ও প্রাক্তন ছাত্র পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রাফি পরিচালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম জামেয়া জিরি সিনিয়র মুকাদিস ও প্রাক্তন ছাত্র পরিষদের সহ সভাপতি মৌলানা ইসমাইল নজিব, মৌলানা সানাউল্লাহ, সাংবাদিক ফরিদুল আলম দেওয়ান, সাংগঠনিক সম্পাদক মৌলনা ইউসুফ হালিম, সংগঠনের সাধারণ সম্পাদক মৌলানা জুনেয়াদ, মৌলানা মোহাম্মদ হোসাইন, মৌওলনা হেদায়েত উল্লাহ, মৌওলানা শাহজান, মেম্বার মৌলানা আজিজুল্লাহ, সাংবাদিক কপিল বিন আমির প্রমূখ।
এছাড়া প্রাক্তন ছাত্র পরিষদের সহ সাংগঠনিক সম্পাদক দেশ ওভারসীজ হজ্ব কাফেলা স্বত্বাধিকারী
আলহাজ্ব মৌলানা মোঃ ইয়াছিনের সার্বিক সহযোগিতায় উক্ত ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয় । এসময় উপস্থিত ছিলেন হোয়ানক রাজুয়ার ঘোনা ’সহ সহস্রাধিক ওলামা ও প্রাক্তন শিক্ষার্থীরা।
ইফতার মাহফিলে দেশ জাতির সমৃদ্ধ কামনা করে বিশেষ মোনাজাত করেন মৌওলানা নুরুল আলম।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ