আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দারুল কুরআন ইফতেদায়ী মাদ্রাসায় দোয়া মাহফিল

শেখ নাদিম, চট্টগ্রামঃ

২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ৫নং বাড়বকুণ্ড ইউনিয়নের ভুলাইপাড়াস্থ দারুল কুরআন ইফতেদায়ী মাদ্রাসায় ২৬শে মার্চ মহান দিবস উপলক্ষ অত্র মাদ্রাসায় বর্ণাঢ্য র‍্যালি, দোয়া মাহফিল। ৫ম শ্রেণির A+ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয় ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন অত্র মাদ্রাসার চতুর্থ শ্রেণির ছাত্র মোঃ আরিয়ান উদ্দিন নিখিল।

অত্র মাদ্রাসার সভাপতি মোঃআলহাজ্ব জালাল আহমেদ মেম্বার সভাপতিত্ত্বে অত্র মাদ্রাসা পরিচালক মোঃ আশরাফ উদ্দিন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠান সম্পন্ন হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার সম্মানিত উপদেষ্টা বর্তমান ইউপি সদস্য মোঃ খাইরুল ইসলাম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার সম্মানিত সভাপতি সাবেক ইউপি সদস্য আলহাজ্ব জালাল আহমেদ, অত্র মাদ্রাসার সম্মানিত সাধারণ সম্পাদক মোঃ লোকমান হোসেন, অর্থ-সম্পাদক মোঃ সালা উদ্দিন, অত্র মাদ্রাসা প্রতিষ্ঠাতা ভুলাইপাড়া আবদুল আলী মুহুরী জামে মসজিদ সাবেক ইমাম ও খতিব মোঃ মোজাম্মেল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মোঃ নুরু জ্জামান, সাবেক অর্থ সম্পাদক মোঃ নেজাম উদ্দিন, শীপ ইঞ্জিনিয়ার মোঃ ইউসুফ, বাংলাদেশ দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের আওতাধীন সিপিপি বাড়বকুণ্ড ইউনিট টিম লিডার মোঃ মহি উদ্দিন,বাড়বকুণ্ড মুজাদ্দিয়া মাদ্রাসার সম্মানিত শিক্ষক মোঃ মুমিন স্যার, ভুলাইপাড়া আবদুল আলী মুহুরী জামে মসজিদ সম্মানিত ইমাম মোঃ ইলিয়াছ, অত্র মাদ্রাসার অভিভাবক সদস্য বৃন্দ ও অত্র মাদ্রাসার সম্মানিত শিক্ষক/শিক্ষিকা মোঃ জাহেদ হোসাইন, হাফেজ মোঃ ইমাম উদ্দিন, হাজেফ মোঃ জাহেদ হোসেন, মোঃ তারেক হোসেন ও মোছাঃ পারুল আক্তার, মোঃ মহিন উদ্দিন প্রমুখ ও অত এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে বক্তারা মাদ্রাসার এমন উদ্যোগ কে সাধুবাদ জানান এবং ভবিষ্যতে এই ধরনের ব্যতিক্রমধর্মী কার্যক্রম চলমান রাখার জন্য বিত্তবানদের এগিয়ে আসার আহবান করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ