আজ ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই মে, ২০২৪ ইং

নওগাঁতে নিরাপত্তামূলক প্রশাসনের টহল জোরদার

মোঃ ফিরোজ আহমেদ, নওগাঁ প্রতিনিধি:

সংসদ নির্বাচন সামনে রেখে আত্রাইয়ে নিরাপত্তামূলক প্রশাসনের টহল জোরদার করা হয়েছে। সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অঞ্জন কুমার দাসের নেতৃত্বে আত্রাই থানা পুলিশ ও বিজিবি এ টহলে অংশ নিচ্ছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বর হতে গাড়িবহর বের হয়ে উপজেলার ৮টি ইউনিয়নের বিভিন্ন বাজারে টহলের ফাঁকে ফাঁকে সাধারণ মানুষের সাথে কথা বলেন তারা।

এসময় নির্বাচন উপলক্ষে কোনো প্রার্থী বা তার সমর্থক কাউকে ভয়-ভীতি প্রদর্শন এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর চেষ্টা করে তাহলে আইন নিজের হাতে না তুলে নিয়ে প্রশাসনকে জানানোর অনুরোধ জানানো হয়।

আত্রাই থানা অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের দিক নির্দেশনায় টহল দেয়া হচ্ছে। তিনি আরো বলেন, ভোটের দিন ভোটাররা যাতে নির্বিগ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করে বাড়ি ফিরতে পারেন সে বিষয়ে আত্রাই থানা পুলিশ কাজ করছে।
সহকারী কমিশনার (ভূমি) অঞ্জন কুমার দাস বলেন, প্রার্থী ও সমর্থকগণ যাতে আচরণবিধি লঙ্ঘন না করেন এবং সকল প্রার্থী যাতে সমান সুযোগ পান তা নিশ্চিত করতে মোবাইল কোর্ট ও টহল চলমান আছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ